পূজার আয়োজন

শারদীয় উৎসবকে রাঙিয়ে দিতে পোশাক প্রতিষ্ঠান ও বিউটি পার্লারে চলছে বিশেষ আয়োজন।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Oct 2019, 01:15 PM
Updated : 1 Oct 2019, 01:16 PM

পারসোনার বিশেষ প্যাকেজ ও মূল্যছাড়

দুর্গাপূজায় গ্রাহকদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নিতে ২৯ সেপ্টেম্বর থেকে ১০ অক্টোবর পর্যন্ত পারসোনা দিচ্ছে আকর্ষণীয় সব প্যাকেজ ও মূল্যছাড়।

১ হাজার ৪শ’ টাকা থেকে শুরু করে ৩ হাজার টাকা পর্যন্ত পাওয়া যাবে মোট পাঁচটি প্যাকেজ। অষ্টমি ও নবমীতে থাকছে ১ হাজার ৮শ’ টাকায় শাড়ি পরা, চুল বাঁধা ও মেইকআপ। মিলবে আকর্ষণীয় টিপের ডিজাইন। এ ছাড়া চুলের রিবন্ডিং ও রং করাতে থাকছে ১২ শতাংশ ছাড়।

- বিজ্ঞপ্তি।

পূজায় কে ক্র্যাফ্টের আয়োজন ও মূল্য ছাড়

উৎসবকে আরও উৎসবমুখর করার প্রয়াসে পোশাকে এনেছে উৎসবের আমেজ। শাড়ি, সালোয়ার কামিজ, কুর্তি, পাঞ্জাবি, শার্ট ও শিশুদেরসহ সকল ধরনের পোশাকেই থাকছে পূজার আমেজ। রং হিসাবে ব্যবহার করা হয়েছে মেরুন, লাল, সাদা, কোড়া, গেরুয়া ও অফহোয়াইট।

পাশাপাশি ইয়াংকে এনেছে মেয়েদের জন্য বিশেষ শর্ট, লং কুর্তি এবং শার্ট। ফিউশন ধর্মী কাট ও প্যাটার্নে মিডিয়া হিসাবে ব্যবহৃত হয়েছে স্ক্রিন প্রিন্ট, এমব্রয়ডারি এবং কারচুপি।

রং হিসাবে ব্যবহার করা হয়েছে পূজার চিরচরিত রং লাল-সাদা। সঙ্গে যুক্ত হয়েছে উৎসবের আরও রং। যেমন- কমলা, হলুদ, নীল, সোনালি গেরুয়া ইত্যাদি।

কে ক্র্যাফটের সকল বিক্রয়কেন্দ্র ও অনলাইন স্টোর kaykraft.com এ (দেশীদশ শাখা ব্যতীত) পুজার আয়োজনসহ সকল পোশাকে থাকছে ২০% মূল্য ছাড় ।

- বিজ্ঞপ্তি।

রঙ বাংলাদেশ’য়ের শারদ সংগ্রহ

রঙ বাংলাদেশ সবসময়েই বিভিন্ন বিষয়বস্তু নিয়ে সংগ্রহ সাজিয়ে থাকে। এবার সেই ধারা অব্যাহত রাখা হয়েছে। শারদীয় আয়োজনকে অনিন্দ্যসুন্দর করতে বিষয় হিসাবে বেছে নেওয়া হয়েছে সন্দেশ, কলমকারি, দেবী দুর্গার অলংকার ও মন্ত্র।

পোশাক তৈরি করা হয়েছে আরামদায়ক কাপড়ে। তাঁতে বোনা সুতি কাপড়, ভয়েল, লিলেন ছাড়াও আছে অ্যান্ডি কটন, ধুপিয়ান, হাফ সিল্ক ও জর্জেট। প্রধান রং হিসাবে বেছে নেওয়া হয়েছে সাদা, অফ হোয়াইট, ক্রিম, বিস্কুট, লাল, মেরুন, রয়েল ব্লু, নেভি ব্লু, ম্যাজেন্টা, সোনালি হলুদ, গেরুয়া ও গাজর কমলা।

পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানান ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, কারচুপি, হ্যান্ড এম্ব্রয়ডারি, মেশিন এম্ব্রয়ডারি, প্যাচওয়ার্ক ইত্যাদি।

শারদ সংগ্রহে সকল বয়সের সবার জন্যে রয়েছে বিভিন্ন ধরণের অনন্য ডিজাইনের পোশাক- শাড়ি, থ্রিপিস, টু-পিস, কামিজ, সিঙ্গেল কুর্তি, স্কার্ট টপস, ফ্রক, ব্লাউজ, পালাজ্জো, ওড়না, আনস্টিচ ড্রেস, পাঞ্জাবি, কাতুয়া, পায়জামা, টি-শার্ট, শার্ট, ফতুয়া, ধূতি, লুঙ্গি, উত্তরীয় ইত্যাদি। বিশেষ মেলানো পোশাক রয়েছে পরিবার ও যুগলদের জন্যে।

আরও রয়েছে গহনা, মেয়েদের ব্যাগ, পার্স, মানিব্যাগ, বেডকাভার, পিলো কাভার, টেবিল ম্যাট, ফ্লোর ম্যাট, শোপিস, নানা ডিজাইনের মগসহ নানান ধরনের গৃহস্থালী ও উপহার সামগ্রী।

বিস্তারিত জানতে, ওয়েবসাইট- www.rang-bd.com, ফেসবুক পেইজ- facebook/rangbangladesh

- বিজ্ঞপ্তি।

বিশ্বরঙ এখন বনশ্রীতে

রামপুরা ও বনশ্রীবাসীদের সুবিধার্তে ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহার ফ্যাশন ব্রান্ড ‘বিশ^রঙ’য়ের একটি বিক্রয়কেন্দ্র উদ্বোধন করা হয় ২৭ সেপ্টেম্বর। বাড়ি ৪, ব্লক সি (দ্বিতীয় তলা) বনশ্রী রামপুরার এই বিক্রয়কেন্দ্রে থাকছে শাড়ি, সালোয়ার কামিজ, পাঞ্জাবি, শার্ট, শিশুদের পোশাক, গহনা, ব্যাগসহ বিভিন্ন গৃহস্থালী ও উপহার সামগ্রী।

- বিজ্ঞপ্তি।

গ্রামীণ ইউনিক্লো

পোশাকে উ\সবের আমেজ, রুচিশীল বৈচিত্র্যের সঙ্গে আরামদায়ক ব্যবহার- মূলত এসব বিষয়কে প্রাধান্য দিয়েই এবারের পূজার আয়োজন করেছে জাপানের এই ব্র্যান্ড।

এই সংগ্রহে মেয়েদের জন্য রয়েছে আকর্ষণীয় নতুন নকশার সব কামিজ, টপস্, টিউনিক ও পালাজ্জো। এছাড়াও মেয়েদের জন্য রয়েছে- ডেনিম পালাজ্জো, জিনস্, শার্ট, লেগিংস-সহ আরও নানান পোশাক।

ছেলেদের জন্য রয়েছে আকর্ষণীয় রং এবং ডিজাইনের বিজনেস শার্ট, প্রিন্টেড শার্ট, পোলো শার্ট, চিনো প্যান্টস, জিনস্, টিশার্ট, ট্যাংক টপস্, বক্সার ব্রিফস-সহ আরও বিভিন্ন পোশাক।

বিস্তারিত জানা যাবে www.grameenuniqlo.com, www.facebook.com/grameenuniqlo, www.instagram.com/grameenuniqlo থেকে।

- বিজ্ঞপ্তি।

ব্রাদার্স ফার্নিচারের শো-রুম এখন খিলগাঁওয়ে

আসবাব শিল্পের ব্রান্ড ব্রাদার্স ফার্নিচারের নতুন বিক্রয়কেন্দ্র খিলগাঁওয়ে উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ সরকার, পরিচালক শরিফুজ্জামান সরকার, বিক্রয় ও বিপণন প্রধান মোহাম্মদ মনিরুল ইসলাম বখশীসহ অন্যান্য কর্মকর্তা।

এই বিক্রয়কেন্দ্রে সব ধরনের গৃহস্থালী ও অফিস ফার্নিচার পাওয়া যাবে। শোরুম উদ্বোধন উপলক্ষ্যে থাকছে আকর্ষণীয় নগদ ছাড়।

- বিজ্ঞপ্তি।