সাকিবের সঙ্গে ফ্রাইডে ব্রাঞ্চ কুইজ বিজয়ীদের ডিনার

ফ্রাইডে ব্রাঞ্চকে আরও আকর্ষণীয় করতে লা মেরিডিয়ান ঢাকা কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছিল।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 August 2019, 09:56 AM
Updated : 31 August 2019, 09:56 AM

'হাউ ওয়েল ডু ইউ নো সাকিব' শীর্ষক কুইজ প্রতিযোগিতাটি ২৬ জুলাই থেকে ২ অগাস্ট পর্যন্ত আয়োজন করা হয়েছিল। সাকিব ভক্তরা তাদের প্রিয় খেলোয়াড় সম্পর্কে কতটা জানেন তা জানতে ফ্রাইডে ব্রাঞ্চের সময় অতিথিদের ৬টি ভিন্ন ধরনের বহু নির্বাচনীয় প্রশ্ন করা হয়েছিল। প্রশ্নগুলোর মধ্যে ভিন্নতা ছিল যেমন- তাঁর জন্মদিনের তারিখ, তিনি কয়টি ওয়ানডে খেলেছেন ইত্যাদি। 

প্রায় ২শ’ অতিথি কুইজে অংশ নিয়েছেন। অংশগ্রহণকারীদের মধ্যে যারা সবগুলো প্রশ্নের সঠিক উত্তর দিয়েছিলেন তাদের মধ্যে দৈবচয়নের ভিত্তিতে পাঁচ জন ভাগ্যবান বিজয়ীকে বেছে নেওয়া হয়।

এই কুইজের বিজয়ীরা হলেন-  ইঞ্জিনিয়ার দিলীপ কুমার সেন, সৈয়দ মইনুদ্দিন আহমেদ, শহীদুল হক, রফিউল হক এবং তাসফিয়া মাশুদ।

বিজয়ীরা ২৫ অগাস্ট সাকিব আল হাসানের সঙ্গে লেটেস্ট রেসিপি রেস্টুরেন্টে এক্সক্লুসিভ ডিনার উপভোগ করার সুযোগ পান। বিশ্ববিখ্যাত অল-রাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে ডিনার করার পাশাপাশি তারা অতিবাহিত করে চমৎকার কিছু সময়।

আয়োজন উপলক্ষ্যে লা মেরিডিয়ান ঢাকার মহা ব্যবস্থাপক কনস্টাটিনোস এস. গ্যাব্রিয়েল বলেন, “আমরা আমাদের হোটেলে আগত অতিথিদের জন্য সর্বদা নতুন কিছু করার চেষ্টা করি। ‘ফ্রাইডে ব্রাঞ্চ’কে আরও উপভোগ্য করার জন্যই আমরা এই কুইজ প্রতিযোগিতার আয়োজন করে অতিথিদেরকে সাকিব আল হাসানের সঙ্গে দেখা করার সুযোগ করে দিয়েছি। সাকিবের সঙ্গে কাজ করতে পেরে আমরাও গর্বিত এবং এই উদ্যোগের অংশ হওয়ার জন্য আমরা আন্তরিকভাবে তাকে ধন্যবাদ জানাই।”

পশ্চিমা 'ব্রাঞ্চ' ধারণাটি হল আলস্য নিয়ে ছুটির দিনে একটু দেরি করে ঘুম থেকে উঠে সকাল এবং দুপুরের খাবার একসঙ্গে সেরে ফেলা। পশ্চিমা এই রীতির ধারাবাহিকতায় প্রতি সপ্তাহের ছুটির দিনে লা মেরিডিয়ান ঢাকা তাদের লেটেস্ট রেসিপি রেস্টুরেন্টে আয়োজন করে ফ্রাইডে ব্রাঞ্চ বাফেট ডিনার। যেখানে থাকে হরেক পদের খাবার। এই আয়োজনে রেস্টুরেন্টে আগত সকল ভোজনরসিকদের জন্য তাদের পছন্দমতো খাবার তৈরি করা হয়।

- বিজ্ঞপ্তি।