বেঙ্গলের নতুন ফিটনেস সেন্টার

‘বেঙ্গল ওয়েলবিয়িং’য়ের উদ্যোগে রাজধানীতে চালু হলো ভারতীয় ফ্র্যাঞ্চাইজি প্রতিষ্ঠান ‘ইয়াসমিন করাচিওয়ালা’স বডি ইমেজ’য়ের নতুন ফিটনেস সেন্টার।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Jan 2019, 11:05 AM
Updated : 15 Jan 2019, 10:20 AM

১২ জানুয়ারি বিকেল ৫টায় বনানীর ইন্সটার বিল্ডিংয়ের ষষ্ঠ তলায় এই ফিটনেস স্টুডিও উদ্বোধন করেন ইয়াসমিন করাচিওয়ালা।

এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বেঙ্গল ওয়েলবিয়িং’য়ের ব্যবস্থাপনা পরিচালক আশফারিয়া খায়ের। প্রতিষ্ঠাতাদের দাবি, এটিই হবে বাংলাদেশের প্রথম উপকরণকেন্দ্রিক পিলাটিস স্টুডিও।

ঢাকায় সকল প্রশিক্ষক এসেছেন ভারত থেকে। তাদের প্রত্যেকেই শরীরচর্চার ওপর সার্টিফিকেটধারী এবং পাঁচ থেকে ১০ বছরের অভিজ্ঞতাসম্পন্ন।

ইয়াসমিন করাচিওয়ালা শরীরচর্চা শিল্পের সঙ্গে প্রায় ২৫ বছরেরও বেশি সময় ধরে জড়িত এবং অভিজ্ঞতাসম্পন্ন। একাধারে তিনি একজন ফিটনেস বিশেষজ্ঞ এবং ভারতে পিলাটিস ফিটনেস সিস্টেমের পথিকৃৎ।

পার্সোনাল ফিটনেস স্টুডিও প্রতিষ্ঠান ‘ইয়াসমিন করাচিওয়ালা’স বডি ইমেজ’-এর তিনি প্রতিষ্ঠাতা এবং প্রধান প্রশি¶ক।

‘বাসি পিলাটিস’ ছাড়াও তিনি ‘ব্যালান্সড বডি মাস্টার পিলাটিস’ এবং ‘ফ্লেচার পিলাটিস’ প্রশিক্ষক।

ইয়াসমিন একজন সেলিব্রেটি ফিটনেস প্রশিক্ষক হিসেবে সুপরিচিত। তিনি নিয়মিত প্রশিক্ষণ দেন বলিউডের প্রথমসারির অভিনেত্রী ক্যাটরিনা কাইফ, দিপিকা পাডুকোন, আলিয়া ভাটসহ বহু তারকাদের।

সুস্থ জীবনধারা ও জীবনযাপনকে উৎসাহিত এবং উচ্চমানে উন্নীত করতে প্রতিশ্রতিবদ্ধ ‘বেঙ্গল ওয়েলবিয়িং’। তাদের এই উদ্যোগের উদ্দেশ্য ঢাকা এবং ঢাকার বাইরে অন্যান্য বড় শহরে পিলাটিস ও শরীরচর্চা সেবাকে সবার মাঝে পৌঁছে দেওয়া এবং সবার জন্য এই সেবার ব্যবস্থা করা। তারা আশা করেন, এই উদ্যোগের মধ্য দিয়ে স্বাস্থ্য ও শরীরচর্চা নিয়ে আগ্রহী তরুণদের জন্য এই সেক্টরে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে।

 বিজ্ঞপ্তি।