ক্লাবহাউজের আনুষ্ঠানিক যাত্রা শুরু

দেশের ফ্যাশন জগতে যাত্রা শুরু করলো পোশাক প্রতিষ্ঠান ‘ক্লাবহাউজ’।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 May 2018, 07:44 AM
Updated : 13 May 2018, 07:44 AM

এই উপলক্ষ্যে ১১মে শুক্রবার রাজধানীর যমুনা ফিউচার পার্কে উন্মুক্ত ফ্যাশন শো’র আয়োজন করা হয়। পাশাপাশি যমুনা ফিউচার পার্কে তাদের তৃতীয় শাখারও সূচনা হয়।

সন্ধ্যায় আয়োজিত এই আয়োজন শুরু হয় কণ্ঠশিল্পী জন কবিরের সংগীত পরিবেশনের মাধ্যমে। ফ্যাশন শোতে গ্রীষ্ম এবং আসন্ন ঈদের নতুন পোশাকে দর্শকদের সামনে হাজির হন মডেলরা।

বসুন্ধরা সিটি শপিং মল, ওয়ারী ও যমুনা ফিউচার পার্কেও তাদের বিক্রয় কেন্দ্র রয়েছে।

আপাতত বেসিক, ক্যাজুয়াল, প্রিমিয়াম ও হেরিটেইজ এই চার ধরনের ‘প্রোডাক্ট লাইন’ নিয়ে মাঠে নামছে ক্লাবহাউজ। যাদের নামকরণ হয়েছে বড়াল, আত্রাই, মগরা ও কালিন্দী যা নদীমাতৃক বাংলাদেশের প্রতিনিধিত্ব করে।

মৌলিক ও আরামদায়ক (বেসিক) পোশাকের বিভাগ হল বড়াল। আত্রাই হবে ক্যাজুয়াল পোশাকের সংগ্রহ। প্রিমিয়াম প্রোডাক্ট লাইন হবে মগরা। আর বাংলাদেশের হেরিটেইজ টেক্সটাইলে তৈরি ‘অর্গানিক প্রোডাক্টলাইন’ নিয়ে সাজানো হয়েছে কালিন্দী।

ক্লাবহাউজ ডেকো গ্রুপের একটি প্রতিষ্ঠান, যারা এরমধ্যে ‘জারা’, ‘এসপিরিট’, ‘টমি হিলফিগার’য়ের মতো খ্যাত ব্র্যান্ডর জন্য নিয়মিত পোশাক এবং আনুষাঙ্গিক পণ্য তৈরি করে নিজেদের পরিচিতি ঘটিয়েছে।

সেই অভিজ্ঞতাকেই কাজে লাগিয়ে, বাংলাদেশের মানুষের জন্য বাংলাদেশে তৈরি আন্তর্জাতিক মানের পোশাক নিয়ে দেশীয় বাজারে পা দিয়েছে ক্লাবহাউজ।

- বিজ্ঞপ্তি।