মানিক মিয়া এভিনিউতে আল্পনার আয়োজন

বাংলা নববর্ষ ১৪২৫ এর বিশেষ আয়োজনে বার্জার পেইন্টস’য়ের পৃষ্ঠপোষকতায় ‘আল্পনায় বৈশাখ ১৪২৫’ শীর্ষক আল্পনা উৎসবের মোড়ক উম্মোচিত হয়েছে ঢাকার মানিক মিয়া এভিনিউতে।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 April 2018, 06:10 PM
Updated : 12 April 2018, 06:10 PM

বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড’য়ের পক্ষ হতে ব্যবস্থাপনা পরিচালক রূপালী চৌধুরী, জিএম মার্কেটিং একেএম সাদেক নেওয়াজ, ক্যাটাগরি ম্যানেজার-মার্কেটিং নোমান আশরাফী রহমান, আয়োজক এশিয়াটিক এর পক্ষ হতে এশিয়াটিক থ্রি সিক্সটি’র ভাইস চেয়ারপার্সন সারা যাকের, এশিয়াটিক ইএক্সপি ব্যবস্থাপনা পরিচালক ইরেশ যাকের, জি এম ফারুক আহমেদ, হেড অফ বিজনেস মোহাম্মদ সাঈম এবং প্রখ্যাতচিত্রকর মো. মনিরুজ্জামান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এশিয়াটিক ইএক্সপি আয়োজিত ‘বার্জার আল্পনায় বৈশাখ ১৪২৫’ শীর্ষক আল্পনা অনুষ্ঠানটি রাজধানীর মানিক মিয়া এভিনিউতে ১৩ এপ্রিল রাত ১০টায় উদ্বোধন করবেন জাতীয় সংসদের স্পীকার ড. শিরিন শারমিন চৌধুরী এবং বাংলাদেশ সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আসাদুজ্জামান নূর।

পহেলা বৈশাখ সামনে রেখে রাজপথে আল্পনা অংকন ১৩ এপ্রিল রাত ১১টা থেকে শুরু হয়ে সংস্কৃতি অঙ্গনের বিশিষ্ট শিল্পীবর্গ এবং রাজধানী ঢাকার বিভিন্ন প্রান্ত থেকে আসা শিক্ষার্থী, অংকন শিল্পী এবং সংস্কৃতিমনা জনসাধারণের অংশগ্রহণে ১৪ এপ্রিল ভোর পর্যন্ত চলবে।

বার্জার পেইন্টস’য়ের পৃষ্ঠপোষকতায়, এশিয়াটিক ইএক্সপি এই বছরের আল্পনা অনুষ্ঠান আয়োজন করছে। আর সহযোগিতায় থাকছে সার্ফ এক্সেল, যাদের সৌজন্যে প্রথমবারের মতো এবার থাকছে শিশু-কিশোরদের আল্পনা আঁকার বিশেষ ব্যবস্থা ‘সার্ফ এক্সেল মাঠশালা’।

- বিজ্ঞপ্তি।