নতুন পোশাক, সৌন্দর্য এবং রেস্তোরাঁর খবর

কার্নিভাল ও লা রিভের নতুন বিক্রয়কেন্দ্র। গ্রামীন ইউনিক্লো শাড়ি মিউজিয়াম এবং আইকনিক ফ্যাশন গ্যারেজ’য়ের বসন্ত আয়োজন। লেজার সেবা এবং রাজধানীতে নতুন মুঘল রেস্তোরাঁ।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Feb 2018, 08:45 AM
Updated : 18 Feb 2018, 08:45 AM

কার্নিভাল’য়ের নতুন বিক্রয়কেন্দ্র

ধানমণ্ডির হ্যাপি আর্কেডের পাশাপাশি এখন রাজধানীর গুলশান ১’য়ের পুলিশ প্লাজার লেভেল থ্রিতে উদ্বোধন হয়েছে কার্নিভালের নতুন আউটলেট। পাওয়া যাবে রমণীদের রমণীয় সব পোশাক। সাথে থাকছে মহান একুশে ফেব্রুয়ারি উপলক্ষ্যে বিশেষ আয়োজন।

ফেব্রুয়ারি জুড়ে ২১ শতাংশ ছাড়ে কেনা যাবে কার্নিভাল’য়ের সকল পোশাক।

- বিজ্ঞপ্তি।

মোহাম্মাদপুরে লা রিভের বিক্রয়কেন্দ্র

ঢাকার মোহাম্মাদপুরে ১৫তম শোরুম উদ্বোধন করেছে পোশাক ও অনুষঙ্গ প্রতিষ্ঠান লা রিভ।

১৭ ফেব্রুয়ারি মোহাম্মাদপুরের বিক্রয়কেন্দ্র উদ্বোধন করেন লা রিভ’য়ের ডিরেক্টর ক্রিয়েটিভ অ্যান্ড ডিজাইন মন্নুজান নার্গিস।

এই উপলক্ষে র‌্যাম্প শো আয়োজন করে প্রতিষ্ঠানটি। যার মাধ্যমে লা রিভ’য়ের বসন্ত/গ্রীষ্মকালীন ২০১৮ কালেকশন প্রদর্শন করা হয়।

পোশাক ছাড়াও অন্যান্য আয়োজন যেমন- ব্যাগ, ঘড়ি, বেল্ট, জুয়েলারী ইত্যাদি সামগ্রীও পাওয়া যাবে।

- বিজ্ঞপ্তি।

গ্রামীণ ইউনিক্লোর স্প্রিং কালেকশন

বসন্ত উপলক্ষ্যে বিভিন্ন নকশার পোশাক নিয়ে এসেছে এই প্রতিষ্ঠান। রয়েছে ছেলেদের বিভিন্ন নতুন শার্ট, দাম ৯৯০ টাকা। এছাড়াও ১,৪৯০ টাকায় পাওয়া যাচ্ছে ডিজাইন শার্ট। মেয়েদের জন্য রয়েছে কামিজ ১,৬৯০ টাকায়, শর্ট কামিজ ১,৪৯০ টাকা, লং ড্রেস ১,৯৯০ টাকা, প্রিন্টেড পালাজ্জো ১,০৯০   টাকা, রিবন টাই শার্ট ১,২৯০ টাকায়। এছাড়াও নিয়মিত পোশাকের মধ্যে রয়েছে শার্ট, জিন্স, মেয়েদের কামিজ ও সফট অ্যান্ড স্ট্রেচ বক্সার ব্রিফস, ট্যাংক টপ, লেগিংস ও পালাজ্জো।

- বিজ্ঞপ্তি।

শাড়ি মিউজিয়াম’য়ের বাসন্তি আয়োজন

হালকা গরম আর হালকা শীতের এই বসন্তে শাড়ি মিউজিয়াম এনেছে রংয়ের শাড়ি। বাসন্তি আয়োজনে থাকছে তন্তুসতাঁত, কোটা, কটন গাদোয়াল, গাদোয়াল, শিপন, জর্জেট বেনারসি-সহ হরেক রকমের শাড়ি। এছাড়া এই বসন্তে যারা বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তাদের জন্য বিয়ের শাড়ি ও ল্যাহেঙ্গার সংগ্রহ রয়েছে।

তাদের বিক্রয়কেন্দ্রগুলো রয়েছে- বসুন্ধরা সিটির লেভেল ৪, মিরপুর বেনারসি পল্লী ও গুলশান পিংক সিটি বেজমেন্টে।

- বিজ্ঞপ্তি।

স্প্রিং কালেকশন নিয়ে আইকনিক ফ্যাশন গ্যারেজ

হ্যালো স্প্রিং শিরোনামে রঙিন নতুন পণ্যের সমাহার ঘটিয়েছে এই প্রতিষ্ঠান। রয়েছে ট্রেন্ডি, ক্যাজুয়াল, এক্সটিক, ভাইব্রেন্ট, স্ট্রিট ও এলিগ্যান্ট রেডি টু ওয়ার উইমেন কালেকশন।

এছাড়া ধানমণ্ডি, উত্তরা, বনানী ১১ ও যমুনা ফিউচার পার্কের বিক্রয়কেন্দ্রগুলোতে থাকছে শর্ত সাপেক্ষে মূল্যছাড়।

- বিজ্ঞপ্তি।

সৌন্দর্য চর্চায় লেজার সেবা

ডা. ঝুমু খান’স লেজার মেডিক্যাল সব বয়সি নারী-পুরুষের জন্য সৌন্দর্য চর্চায় নিয়ে এসেছে লেজার সেবা। সার্জারি ছাড়াই অতিরিক্ত ওজন কমানো ও বডি শেইপিং, হেয়ার ট্রিটমেন্ট, অবাঞ্ছিত লোম, ব্রণ ও ব্রণের গর্ত, ত্বকে বয়সের ছাপ, তিল বা আঁচিল সমস্যা দূর করা যাবে এই সেবার মাধ্যমে। এগুলো ব্যথাহীন, সহজ ও পার্শ্বপ্রতিক্রিয়াহীন। এছাড়াও রয়েছে হরমোন অ্যানালাইসিস, স্কিন অ্যানালাইসিস এবং ফ্যাট অ্যানালাইসিস। ফেইসবুক: facebook/lasermedicalcenter

- বিজ্ঞপ্তি।

নতুন খাবারের ঘ্রাণ

মুঘলদের হারানো সৌরভ, বাঙালিয়ানার হালকা ছন্দ, পরিচ্ছন্নতায় সচেতনতা এবং ঐতিহ্যবাহী খাবারের সমন্বয় নিয়ে এসেছে উত্তরার ‘মুঘল অ্যারোমা রেস্টুরেন্ট’।

রাজধানীর উত্তরার সেক্টর ১, রোড ১ এর ১ নং বাড়ির ১০ তলায় এই রেস্তোরাঁয় খাবারের স্বাদ নেওয়ার পাশাপাশি থাকছে বিমানবন্দরে উড়োজাহাজ ওঠানামার দৃশ্য উপভোগ করার সুযোগ। রয়েছে খোলা আকাশের নিচে আলাদা বসার স্থান এবং ধূমপানের জন্য আলাদা ব্যবস্থা।

- বিজ্ঞপ্তি।