ক্রেতাদের জন্য ভিআইপি কার্ড

বাংলাদেশের অন্যতম অনলাইন ব্যাবসায়িক প্রতিষ্ঠান দ্যা মল্ লিমিটেড উদ্ভোধন করল ‘দ্যা মল লিমিটেড’য়ের ভিআইপি কার্ড। যার মাধ্যমে এই প্রতিষ্ঠানের ভিআইপি ক্রেতারা বিভিন্ন রেস্তোরাঁ, পার্লার, ফ্যাশন হাউজসহ বিভিন্ন জায়গায় মূল্য ছাড় পাবেন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Nov 2017, 10:33 AM
Updated : 29 Nov 2017, 10:33 AM

‘দ্যা মল্ প্রেজেন্টস- ক্রেইজি ব্ল্যাক ফ্রাইডে ফেস্ট ২০১৭ উপলক্ষ্যে রাজধানীর ধানমণ্ডিতে রাপা প্লাজার ছয় তলায় ‘আরাজ রেস্টুরেন্ট অ্যান্ড ব্যাংকুয়েট হল’য়ে আয়োজিত তিন দিনের মেলার শেষ দিনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ সময়ের অভিনেত্রী এবং উপস্থাপিকা মাসুমা রহমান নাবিলা।

তার হাতে দ্যা মল লিমিটেড’য়ের ব্যবস্থাপনা পরিচালক সাইফুল সাকিব সরকার নাবিলার হাতে দ্যা মল লিমিটেড’য়ের ভিআইপি কার্ড তুলে দেওয়ার মাধ্যমে এই কার্ডের উদ্ভোধন করেন।

সাকিব সরকার বলেন, “এই কার্ড প্রতিটি ভিআইপি ক্রেতাকে দেওয়া হবে। যার  মাধ্যমে তারা বিভিন্ন রেস্তোরাঁ, পার্লার, ফ্যাশন হাউজসহ বিভিন্ন জায়গায় ডিস্কাউন্ট পাবেন। আমাদের ক্রেতারা যারা সারা বছর আমাদের কাছ থেকে কেনাকাটা করেন, তাদের সাথে সামনা সামনি মিলিত হওয়ার সুযোগ হয় এই ধরনের মেলায়। দ্বিতীয়ত, আনলাইনের প্রতি মানুষের যে অবিশ্বাস এবং নেতিবাচক ধারণা সেটা বদলে দেওয়ার চেষ্টা করছি আমরা।

বাজারজাতকরণ ও যোগাযোগ বিভাগের প্রধান ফারিয়া ইসলাম বলেন “এই ভিআইপি কার্ডটি আমাদের কাস্টমারদের জন্য যারা দ্যা মল লিমিটেডের সাথে স্বতঃস্ফূর্ত ভাবে ছিলেন। আমাদের কাছে কাস্টমারের বিশ্বাসটাই সর্ব প্রথম প্রাধান্য পায়।”

এই মেলায় রেডিও পার্টনার ছিল রেডিও স্বাধীন ৯২.৪ এফএম। এছাড়া অন্যান্য অংশিদারদের মধ্যে ছিল ইভেন্ট এবং ফটোগ্রাফি পার্টনার ওয়েডিং সলিউশন. সার্ভিস পার্টনার ব্রেকবাইট এবং বেকারি পার্টনার ব্রাউনি হাট।