সেরা রাঁধুনীর খোঁজে

প্রতিযোগিতামূলক টেলিভিশন অনুষ্ঠান ‘সেরা রাঁধুনী ১৪২৪’য়ের জন্য প্রতিযোগীর খোঁজ শুরু হয়ে গেছে।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Oct 2017, 09:40 AM
Updated : 17 Oct 2017, 10:00 AM

আগ্রহীরা অংশ নিতে নিজস্ব রান্নার রেসিপি, তিনটি থ্রি আর  সাইজ ছবি এবং নির্দিষ্ট কিছু প্রশ্নে উত্তর পাঠিয়ে ‘সেরা রাঁধুনী ১৪২৪’ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন।

রেসিপি, ছবি ও উত্তর পাঠানোর ঠিকানা: সেরা রাঁধুনী ১৪২৪, স্কয়ার সেন্টার, ৪৮ মহাখালী বা/এ, ঢাকা ১২১২। 

ই-মেইল করতে চাইলে sheraradhuni1424@gmail.com।

এছাড়া গুগোল প্লে-স্টোর থেকে ‘রাঁধুনী’ অ্যাপ নামিয়েও যে কেউ খুব সহজেই রেজিস্ট্রেশন করতে পারবেন। নির্দিষ্ট প্রশ্ন এবং অন্যান্য তথ্য ‘রাঁধুনী অ্যাপ’সহ দৈনিক পত্রিকা, সেরা রাঁধুনী’র ওয়েবসাইট www.sheraradhuni.com, ফেইসবুক পেইজ www.facebook.com/radhuni.spices -এ পাওয়া যাবে।

আরও তথ্যের প্রয়োজনে ফোন করা যাবে ০৯৬১২১১১৩৩৩ নম্বরে।

সেরা রাঁধুনী ১৪২৪-এর পুরো আয়োজনটির সার্বিক ব্যবস্থাপনা ও তত্ত্বাবধানে থাকছে মিডিয়াকম লিমিটেড এবং সম্প্রচারের দায়িত্বে রয়েছে মাছরাঙা টেলিভিশন।

আয়োজনের সহযোগী প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে রেডিওফূর্তি, দৈনিক সমকাল এবং রাঙামাটি ওয়াটারফ্রন্ট রিসোর্ট।

১৫ অক্টোবর ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের হলরুম ‘সুরমা’য় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এবারের সেরা রাঁধুনী’র আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা জাকির ইবনে হাই, জ্যেষ্ঠ ব্যবস্থাপক, বিপণন, ইমতিয়াজ ফিরোজ, মাছরাঙা টেলিভিশনের ডিজিএম, অ্যাকাউন্টস অ্যান্ড ফাইন্যান্স, এসএম. ছারোয়ার হোসেন, মিডিয়াকম লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা অজয় কুমার কুন্ডু, প্রতিযোগিতার দুই বিজ্ঞ বিচারক এক্সিকিউটিভ শেফ শুভব্রত মৈত্র ও রন্ধন বিশেষজ্ঞ নাহিদ ওসমান-সহ স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড, মিডিয়াকম লিমিটেড এবং মাছরাঙা টেলিভিশনের ঊর্ধতন কর্মকর্তাবৃন্দ।