মা দিবসের আয়োজন

মায়েদের জন্য এই দিনে কিছু পরিকল্পনা করতে মন্দ কি! আর সেজন্যই বিভিন্ন মানের রেস্তোরাঁগুলোতে রয়েছে বিভিন্ন আয়োজন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 May 2017, 06:57 AM
Updated : 14 May 2017, 06:57 AM

লা মেরিডিয়ান: সৃজনশীল কর্মকাণ্ডের মাধ্যমে মা দিবস পালন করার উদ্যোগ নিয়েছে লা মেরিডিয়ান ঢাকা। হোটেলের লেটেস্ট রেসিপি-তে সাজানো হবে ‘বেইকার্স কর্নার’। অতিথিরা তাদের মায়েদের জন্য নিজেদের পছন্দমতো কেক সাজিয়ে পরিবেশন করতে পারবেন এবং নিয়ে যেতে পারবেন। এছাড়া মায়েদের জন্যে রয়েছে বিশেষ কেক বেইকিং প্রতিযোগিতা ও পুরষ্কার জেতার সুযোগ। শিশু অতিথিরা পেস্ট্রি শেফ শাহেদের কাছ থেকে রপ্ত করতে পারবে বেইকিং কৌশল।

১৪ মে সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত অতিথিরা বাফেট ডিনার উপভোগ করতে পারবেন জনপ্রতি ৩ হাজার ৬শ’ টাকায়।

এছাড়াও ৭ মে থেকে ১৪ মে হোটেলের লবি লাউঞ্জ ল্যাটিটিউড টোয়েন্টিথ্রি-তে থাকছে ৬টি চকোলেটের একটি গিফট বক্স।

আমারি ঢাকা: মা ও সন্তানদের জন্য এই বিশেষ দিনটিকে আরও আকর্ষণীয় করে তুলতে এখানে দুপুর ও রাতের খাবারে উপভোগ করা যাবে ৫০ শতাংশ মূল্যছাড়। ছাড়ের পর জনপ্রতি খরচ পড়বে দুপুরের খাবারে ১ হাজার ২৬৪ টাকা আর রাতের খাবারে ১ হাজার ৫৮১ টাকাl এছাড়াও ক্যাসকেইড লাউঞ্জে আলা-কার্টে মেন্যুতে থাকছে মায়েদের জন্য ৫০ শতাংশ ছাড়। উপহার হিসেবে মাকে দিতে পারেন ব্রিজ স্পাতে ৫০% ডিসকাউন্ট কুপন l

সিগুস্তা: মা দিবসের দিনে বনানীর এই রেস্তোরাঁয় শুধুমাত্র মায়েদের জন্য থাকবে সকল আইসক্রিমে ৫০ শতাংশ মূল্যছাড়।

লা পিৎজারিয়া: ১৩ মে থেকে ২৫ মে পর্যন্ত এই রেস্তোরাঁয় পুরানো খাবার তালিকার যেকোনো ‘ফ্যামিলি সাইজ’ পিৎজা মিলবে ৬শ’ টাকায়। আর নতুন খাবার তালিকার যেকোনো ‘ফ্যামিলি সাইজ’ পিৎজা ও দুটি পানীয় পাওয়া যাবে ৭শ’ টাকায়। এই রেস্তোরাঁটিও বনানীতে।

কোল্ড স্টোন ক্রিমারি: মা দিবস উপলক্ষ্যে গুলশানের এই রেস্তোরাঁয় যেকোনো খাবার অর্ডার করলে সঙ্গে মিলবে মায়ের জন্য বিনামূল্যে ‘সুইট ডিলাইট মুজ’।

কেএফসি বাংলাদেশ: মায়েদের জন্য দুইটি প্ল্যাটার সাজিয়েছে রেস্তোরাঁটি। তাদের যেকোনো শাখায় গিয়ে খাবার অর্ডার করলেই মায়ের জন্য এই দুইটি প্ল্যাটারের যেকোনো একটি মিলবে বিনামূল্যে।