‘ফ্রিডম ওমেন্স কার্নিভল’ উদযাপিত

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে রাজধানীর কলাবাগান মাঠে ফ্রিডম স্যানিটারি ন্যাপকিন দিনব্যাপি এই অনুষ্ঠানের আয়োজন করে।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 March 2017, 09:37 AM
Updated : 9 March 2017, 09:40 AM

বিশ্ববিদ্যালয় ও কলেজ শিক্ষার্থী, পেশাজীবীসহ সকল স্তরের নারীদের জন্য বিশাল পরিসরে উৎসবমুখর পরিবেশে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে অংশগ্রহণকারী পাঁচ হাজারেরও অধিক নারী উপভোগ করেন ঐতিহ্যবাহী নাগরদোলা, মেহেদি উৎসব, বানর নাচ, কারাওকেসহ নানান আনন্দ আয়োজন। বিভিন্ন খেলাধুলা এবং র‌্যাফল ড্র’র বিজয়ীদের দেওয়া হয় আকর্ষণীয় পুরস্কার।

কন্ঠশিল্পী কনা ও কর্নিয়া দর্শকদের পছন্দের গান গেয়ে আনন্দে মাতান। এছাড়া ডিজে সনিকার কনসার্ট অনুষ্ঠানে ভিন্নমাত্রা যোগ করে।

জাতীয় পর্যায়ে অবদানের স্বীকৃতি সরূপ বিভিন্ন ক্ষেত্রের আটজন সফল নারীকে সম্মাননা প্রদান করে। তারা হলেন ফ্যাশন হাউজ কায়ারা’র কর্ণধার আইরিন হক আইভি, শেরপুর উপজেলা সদর সরকারী আদর্শ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শাহানাজ পারভিন, ঢাকা মেট্টোপলিটন পুলিশ দক্ষিণের ডিসি নুসরাত জাহান মুক্তা, জেএইচ শিকদার মেডিকেল কলেজের স্ত্রীরোগ বিভাগের প্রধান অধ্যাপক শেখ জিন্নাত আরা নাসরিন, এটিএন নিউজের জ্যেষ্ঠ প্রতিবেদক সাজেদা সুইটি, লালবাগ ফায়ার স্টেশনের পরিদর্শক নাসরিন সুলতানা, জাতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক জাহানারা আলম, ওমেন’স ওয়ার্ল্ডয়ের পরিচালক ফারনাজ আলম।

এসিআই সল্ট’য়ের ব্যবস্থাপনা পরিচালক ও এসিআই কনজ্যুমার ব্রান্ড’য়ের কার্যনির্বাহী পরিচালক সৈয়দ আলমগীর প্রধান অতিথি হিসাবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এছাড়া এসিআই কনজুমার ব্র্যান্ড’য়ের বিপণন পরিচালক কামরুল হাসান ও এসিআই’য়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এই আনুষ্ঠানের মধ্য দিয়ে ফ্রিডম স্যানিটারি ন্যাপকিন পুনরায় বাজারে আসার পথ করে নিল। নতুন মোড়কের ফ্রিডম স্যানিটারি ন্যাপকিন বাংলাদেশে প্রথমবারের মতো নিয়ে এল ‘ওডোর কন্ট্রোল টেকনোলজি’ সমৃদ্ধ স্যানিটারি ন্যাপকিন।

- বিজ্ঞপ্তি।