বাটা স্টাইলে হোক ঈদের মুহূর্ত উদযাপন

বাটা আবার নিয়ে এসেছে এক হাজারেরও বেশি নতুন কালেকশন।

বিজ্ঞাপন বার্তা
Published : 25 March 2024, 11:26 AM
Updated : 25 March 2024, 11:26 AM

সরু চাঁদের মুচকি হাসির বার্তা নিয়ে শেষ হয় পবিত্র রমজান মাস এবং আসে বহুল প্রত্যাশিত ঈদুল ফিতর। আর শুরু হয় দাওয়াত খাওয়া, পরিবারের সঙ্গে পুনর্মিলনী, বন্ধুদের সঙ্গে জম্পেশ আড্ডা এবং সর্বোপরি সেরা সাজে নিজেকে সাজানো।

কারণ, ঈদের আনন্দের মুহূর্তগুলো প্রিয়জনদের সঙ্গে উদযাপন করার এই তো সময়।

কিন্তু অনেক পরিকল্পনা আর প্রস্তুতি থাকার পরও ঠিকঠাক ঈদের আউটফিটের সব একত্রে গোছানো একটু কঠিন হয়ে যেতেই পারে। কিন্তু ভয়ের কিছুই নেই! এই বছর বাটা আবার নিয়ে এসেছে এক হাজারেরও বেশি নতুন কালেকশন, যা আপনার আউটফিটের সাথে মিলিয়ে উৎসবকে করবে জমকালো, ঠিক যেমনটি হওয়া উচিৎ।

তাই, নিশ্চিন্ত থাকুন আর বাটা’র ইউনিক সব ঈদ সামগ্রীর সঙ্গে স্টাইলিশ যাত্রা উপভোগ করুন, যখনই আপনি কমফোর্ট নিয়ে বাইরে বের হোন স্টাইলের সঙ্গে।

বাটা’র সাথে আপনার ইউনিক ঈদ স্টাইল

ঈদের সময়টা হচ্ছে সেই সময়, যখন ইউনিক স্টাইল পৃথিবীর সামনে তুলে ধরা হয় এবং অনেকেই চায় সেই স্টাইলে নিজেকে জ্বলে ওঠাতে। আর এটা করার জন্য বাটা’র এক্সক্লুসিভ ঈদ কালেকশনের থেকে ভালো উপায় আর কী হতে পারে? ক্লাসিক এলিগ্যান্সের ফ্যান বা বোল্ড ফ্যাশন স্টেটমেন্টের, বাটা-তে সবার টেস্ট ও পছন্দ অনুযায়ী কিছু না কিছু অবশ্যই আছে।

চোখ ধাঁধাঁনো একজোড়া হিল পরে বের হলে বা নর্থ স্টার স্নিকার্সের লেটেস্ট ট্রেন্ডে মেতে উঠে, যেখানেই যাবেন, সবার চোখ ঘুরবে আপনার দিকেই। বাটা রেড লেবেল, বাটা কমফিট, পাওয়ার, নর্থ স্টার, হাশ পাপিস, নাইকি, এডিডাস ও ওয়েইনব্রেনার’য়ের আইকনিক সব সামগ্রীর সঙ্গে সবচেয়ে সেরা গুণগত মান ও স্টাইলটাই পাচ্ছেন।  

আর শুধু সুন্দর দেখালেই তো হবে না, মন থেকে ভালোও লাগতে হবে। সেজন্যই বাটা’র প্রতিটি জুতা তৈরি করা হয়েছে নিখুঁত হাতে, সর্বোচ্চ মনোযোগ দিয়ে, সর্বোত্তম উপকরণ ও সর্বশেষ প্রযুক্তি ব্যবহার করে, যা নিশ্চিত করবে সর্বোচ্চ আরাম ও স্থায়িত্ব।

তাই, এগিয়ে যান আর ঈদ আনন্দে পা রাখুন আত্মবিশ্বাসের সাথে; এটা জেনে যে আপনার বাটা জুতা আছে আপনারই সাথে (বা বলতে পারেন পায়ে)।

আবিষ্কার করুন বাটা’র নতুন ঈদ কালেকশন  

ঈদের স্টাইলের দুনিয়ায় পা রাখুন বাটা’র জমকালো ঈদ কালেকশন ২০২৪-এর সঙ্গে! এক হাজারটিরও বেশি নতুন ডিজাইনের সঙ্গে এখানে খুঁজে পাবেন ‘টাইমলেস ক্লাসিক’ থেকে শুরু করে সম্পূর্ণ আধুনিক স্টাইলের স্টাইলিশ জুতা যা মুগ্ধ করতে বাধ্য।   

তাই এলিগ্যান্ট সিমপ্লিসিটির প্রতি আকৃষ্ট হন বা ট্রেন্ডি ফ্লেয়ারের টাচ পছন্দ করেন, আপনার জন্য পারফেক্ট জুতার জোড়াটি অপেক্ষা করছে বাটাতে।

কিন্তু বাটা এখানেই থেমে যাওয়ার পাত্র না! তাদের কাছে সময়ের থেকে এগিয়ে থাকার প্রতিশ্রুতি মানেই লেটেস্ট ট্রেন্ডের সঙ্গে তাদের কালেকশনকে বারবার ঝালিয়ে নেওয়া। তাই এইবার আপনি স্টাইলের সাথে ঈদ উদযাপন করতে পারবেন আপনার বাজেটের সাথে আপস না করেই।

বাটা ঈদ কালেকশনের শোভা পুরো পরিবারে বিস্তৃত, যেখানে আপনি নারী, পুরুষ ও শিশু সবার জন্য স্টাইলিশ অপশনগুলো খুঁজে পাবেন। যা উৎসবে সবার জন্য সেরা লুকটা নিশ্চিত করবে।

ঈদে ভিড় এড়িয়ে কেনাকাটার সুবিধার জন্য বাটা’র অনলাইন স্টোরের সুবিধা গ্রহণ করতে পারেন Batabd.com ভিজিট করেই।

তাই, এখন নিজের বা পুরো পরিবারের জন্য কেনাকাটা করুন সহজেই; যখন আপনি চান, যেখান থেকে চান। নারী, পুরুষ, ও শিশু সবার জন্য বিস্তৃত কালেকশন থেকে পছন্দ করুন। আর জেনে রাখুন সেগুলো আপনার সুবিধাজনক ডেলিভারি অপশনের সাথে আপনার দোরগোড়ায় পৌঁছে দেওয়া হবে সময়মতো।  

ঈদ উদযাপন হবে স্টাইলে বাটা’র তারকাদের সাথে

স্বাচ্ছন্দ্যের কথা যখন আসলো ভেবে দেখুন, এই বছর গ্রাহকের ঈদ উদযাপনকে আরও বেশি স্টাইলিশ করে তুলতে কারা এসেছে? বাটা’র লেটেস্ট ব্র্যান্ড অ্যাম্বাসেডর, জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও অসাধারণ ব্যক্তিত্বসম্পন্ন চিত্রনায়ক আরিফিন শুভ!

কল্পনা করুন, এই তারকাদের মতো একই আত্মবিশ্বাস ও নৈপুণ্যতার সঙ্গে আপনি আপনার ঈদের আউটফিটকে জমকালো বানিয়ে ফেলছেন। বাটা’র বৈচিত্র্যময় সংগ্রহের মাধ্যমে আপনি আপনার ভেতরের মিম বা শুভকে জাগাতে পারেন এবং এমন একটি লুক তৈরি করতে পারেন, যা আপনার জন্য সম্পূর্ণ ইউনিক এবং অবশ্যই ঈদ উৎসবের সঙ্গে মানানসই। 

চিন্তা করুন, বাটা’র রেড লেবেল-এর এক জোড়া হিলের সঙ্গে মিমের স্বতঃস্ফূর্ত সৌন্দর্য; বা নিজেকে কল্পনা করুন ট্রেন্ডি নর্থ স্টার স্নিকার শুভর প্রতিভায়; যা আপনার আউটফিটকে একদম সম্পূর্ণ করে।

বাটা উৎসবের এই আনন্দক্ষণ উদযাপন করার সাথে সাথে আপনাকে আপনার ব্যক্তিগত স্টাইল প্রকাশ করার স্বাধীনতা দেয়। তাই, এই ঈদে কোনো সাধারণ উদযাপন না, উদযাপন হবে বাটা’র সঙ্গে স্টাইলে; আর এই যাত্রায় আপনি কিছুটা স্টারস্ট্রাকও ফিল করতে পারেন!

স্মৃতি তৈরি হোক একসাথে বাটা স্টাইলে

বাটা দিয়ে স্টাইলের সঙ্গে ঈদ উদযাপন করার অর্থ শুধু আপনার সেরা দেখার থেকেও বেশি কিছু। এখানে তৈরি হয় আপনার প্রিয়জনদের নিয়ে দীর্ঘদিনের স্মৃতি। যত্নে আগলে রাখা মুহূর্তগুলো প্রায়ই তৈরি হয় যখন আপনি পরিবারের সঙ্গে ঈদের কেনাকাটায় বের হন; যা পরিপূর্ণ থাকে অফুরন্ত হাসি, খুনসুটি, আড্ডা ও সম্পর্কের গভীরতায়। 

পপরিবারের মধ্যে কোনো খুঁনসুটির আসর হোক বা পার্কে, বাটা জুতা নিশ্চিত করে, আপনি যেন ঈদের প্রতিটি মূল্যবান মুহূর্তকে সম্পূর্ণরূপে আলিঙ্গন করতে পারেন। 

স্বাচ্ছন্দ্য ও দীর্ঘস্থায়িত্বের উপর বাটা ফোকাস করে সবচেয়ে বেশি। তাই, কোন জুতা পরে পায়ের ব্যথা কেমন হবে এটা নিয়ে আপনাকে আর টেনশন করতে হবে না যদি পায়ে থাকে বাটা কমফিটের জুতা।  বরং সেই সময়টা আপনি কাজে লাগাতে পারবেন সারাজীবন স্থায়ী হবে এমন সব স্মৃতি তৈরি করতে।

তাই এই ঈদে, আপনার অবিস্মরণীয় সব মুহূর্ত তৈরির সঙ্গী হোক বাটা।

উদযাপন করুন পরিবারের সবার সাথে স্টাইল, কমফোর্ট।

ডিসক্লেইমার
এটি একটি বিজ্ঞাপনী বার্তা; সংবাদ প্রতিবেদন নয়। এর কোনো কনটেন্টের দায় বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের নয়।