সিংঙ্গাপুর এয়ারলাইন্সের অবিশ্বাস্য গ্লোবাল প্রমোশন

বছর জুড়ে সিংঙ্গাপুর এয়ারলাইন্স তাদের যাত্রীদের দিচ্ছে অবিশ্বাস্য মূল্যে টিকেট কেনাসহ বিশেষ সুযোগ সুবিধা।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 August 2019, 06:37 PM
Updated : 26 August 2019, 06:37 PM

এই সুবিধাগুলো উপভোগ করতে ১৭ সেপ্টেম্বর ২০১৯ এর মধ্যে টিকেট ক্রয় করতে হবে। তবে ৩১ জুলাই, ২০২০ র্পযন্ত সুবিধাগুলোর মেয়াদ বহাল থাকবে।

সর্বনিম্ন ফিরতি টিকেটসহ সিংঙ্গাপুরে যাওয়ার জন্য গুনতে হবে ১৯,৮৪৯ টাকা। ব্যাংককের জন্য ২১,০২১ টাকা, ইন্দোনেশিয়ার বালিতে যাওয়ার জন্য লাগবে ৩০,৪০১ টাকা।

লস অ্যাঞ্জেলেসের জন্য ৬৪,০৯০ টাকা। নিউইয়র্কের জন্য ৬৮,৯২৬ টাকা। এবং সিডনির জন্য খরচ হবে ৬৫,৭৪৪ টাকা। ভিসা না পেলে টিকেটের মূল্য ফেরতযোগ্য (প্রাসঙ্গিক ও প্রয়োজনীয় কাগজপত্র জমা দেওয়া সাপেক্ষে)।

এই অবিশ্বাস্য টিকেটের মূল্যের সঙ্গে আরও কিছু বাড়তি সুবিধা আছে। যেমন, লাকি ড্র পুরষ্কার, ভ্রমণ পুরষ্কার। যেসব ‘ক্রিসফ্লায়ার’ সদস্য মাস্টার র্কাড দিয়ে এই অফারটি ক্রয় করবেন, তারা সিয়াটল’য়ের জন্য সিংঙ্গাপুর এয়ারলাইন্সের এক জোড়া ‘বিজনেস ক্লাস টিকিট’ লাকি ড্র পুরস্কার হিসেব পাওয়ার সুযোগ পাবেন।

ট্রাভল প্রাইজ: আগোডাতে ডাবল ক্রিসফ্লায়ার মাইলস। ‘ক্রিসশপ’য়ে ১০ সিংঙ্গাপুর ডলার মূল্যছাড় মিলবে সর্বনিম্ন ৮০ এসজিডি সমপরিমাণ ক্রয় করলে। সিংঙ্গাপুর স্টপ ওভার হলিডে (এসএসএইচ) প্যাকজে ইউএসডি ১ থেকে শুরু। এসএসএইচ প্যাকেজে ইউএসডি ৫০০ সমপরিমাণ ল্যান্ড এট্রাকশন ইউএসডি ১ দিয়ে পাওয়া যাবে।

অফারগুলো সম্পর্কে বিস্তারিত জানতে নিজের লিংকগুলো ঘুরে আসতে পারেন।

http://www.singaporeair.com/en_UK/bd/plan-travel/promotions/campaigns/local/bd/great-getaway-bd/

https://www.singaporeair.com/en_UK/bd/plan-travel/packages/singapore-stopover-holiday/