শুটিংয়ে পা ভেঙেছে শিল্পা শেঠির

এখন ছয় সপ্তাহ শুটিং থেকে দূরে থাকতে হবে এই বলিউড তারকাকে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 August 2022, 01:33 PM
Updated : 10 August 2022, 01:33 PM

পা-ই ভেঙে ফেললেন বলিউড তারকা শিল্পা শেঠি। রোহিত শেঠির নতুন ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’র শুটিং করতে গিয়ে এই কাণ্ড ঘটিয়েছেন তিনি।

বুধবার টাইমস অব ইন্ডিয়া জানায়, বলিডডের চলচ্চিত্র পরিচালক রোহিতের ওয়েব সিরিজের একটি সিকোয়েনসের শুটিং চলার সময় পায়ে আঘাত পান শিল্পা। এখন ছয় সপ্তাহ শুটিং থেকে দূরে থাকতে হবে থাকে।

ওই দৃশ্যে সহকর্মী সিদ্ধার্থ মালহোত্রা ও নিতিন ধীরের সঙ্গে অভিনয় করছিলেন শিল্পা। এই সময় দুর্ঘটনাটি ঘটে। সেখান থেকে তাকে হাসপাতালে নেওয়া হয়।

পরে সোশাল মিডিয়ায় ভক্তদের জন্য একটি ছবি শেয়ার করেন এই বলিউড অভিনেত্রী। ইনস্টাগ্রামে নিজের প্রোফাইলে তিনি লেখেন, “তারা বললো, ‘রোল ক্যামেরা অ্যাকশন - ব্রেক আ লেগ!’ আমিও অক্ষরিক অর্থেই সেটা নিলাম। ছয় সপ্তাহের জন্য আপাতত কাজের বাইরে, তবে আমি দ্রুতই ফিরছি আরও শক্তি নিয়ে, আরও ভালোভাবে।

“ততক্ষণ পর্যন্ত, প্রার্থনায় আমাকে স্মরণ করবেন। প্রার্থনা সবসময় কাজে আসে। কৃতজ্ঞতার সঙ্গে শিল্পা শেঠি কুন্দ্রা।”

এর আগে এই উচ্চাভিলাষী সিরিজ নিয়ে পরিচালক রোহিত বলেছিলেন, “আমরা সবসময় পশ্চিমে, বিশেষ করে হলিউডে এ ধরনের বড় শোগুলো দেখে এসেছি। কিন্তু এখন আমি একটি ভারতীয় শো নির্মাণ করতে চাই ওই ধরনের শোগুলোর প্রতিদ্বন্দ্বী হিসেবে।

“আমি সবসময়ই চেয়েছি এমন একটি শো নির্মাণ করতে যেটি হবে ভারতীয়, এমন কিছু যা আন্তর্জাতিক পর্যায়ে একটি চিহ্ন রাখবে।”

এই ওয়েব সিরিজে আরও আছেন আরেক বলিউড তারকা বিবেক ওবেরয়। সিদ্ধার্থ, বিবেক ও শিল্পা চৌকষ ভারতীয় পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করছেন।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক