পূজার বাদ্যের মধ্যে বাজছে রিচা-ফজলের বিয়ের সানাই

আগামী মঙ্গলবার বিয়ের পিঁড়িতে বসছেন বলিউডের এই দুই তারকা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Oct 2022, 05:25 PM
Updated : 2 Oct 2022, 05:25 PM

দুর্গাপূজার উৎসবের মধ্যে দুই বলিউডের দুই তারকা রিচা চাড্ডা ও আলি ফজলের বিয়ের সানাই বাজছে।  

আগামী মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে দম্পতি হবেন তারা। তার আগে বিয়ের নানা আনুষ্ঠানিকতায় দিল্লিতে ব্যস্ত সময় পার হচ্ছে দুজনের।

এনডিটিভি জানিয়েছে, আনুষ্ঠানিক আয়োজনের ফাঁকে ফাঁকে নিজেদের কাটানো সময়গুলো সোশাল মিডিয়ায় দিয়ে ভক্তদের কৌতূহল মেটাচ্ছেন রিচা ও আলী ফজল।

রোববার রিচা মেহেদি এবং হলুদ অনুষ্ঠানের ছবি পোস্ট করলে তাতে হুমড়ি খেয়ে পড়েন এই চিত্রনায়িকার ভক্তকূল।

ছবিতে হাসোচ্ছ্বল আলি ও রিচাকে নেচে গেয়ে মেতে উঠতে দেখা যায়। ডিজাইনার রাহুল মিশ্রের ডিজাইনে এমব্রয়ডারি করা গোলাপি লেহেঙ্গায় সুন্দর দেখাচ্ছিল রিচাকে। অন্যদিকে বর আলি ফজলকেও আবু জানি ও সন্দীপ খোসলার নকশা করা পোশাকে মানিয়েছিল বেশ।

ছবি পোস্ট করে রিচা চাড্ডা রুমির ভাষায় লেখেন- ‘কারণ ভালোবাসাতেই সব আছে’।

শনিবার ককটেল পার্টির ছবিতে সোনালি শাড়িতে দেখা গেছে রিচাকে। আর শেরওয়ানিতে বর সেজেছিলেন ফজল।

ছবিগুলো পোস্ট করে রিচা লেখেন- ‘আমি তোমাকে আমার চোখে মাঝে লুকিয়ে রাখি -রুমি’। তাতে ফজল একটি হার্ট ইমোটিকনে দেন সাড়া।

তাদের দুজনের উদযাপন দেখে সোনাক্ষী সিনহা জানিয়েছেন অভিনন্দন। আরেক অভিনেত্রী শ্রুতি হাসান মন্তব্য করেছেন, “ভালোবাসার উজ্জ্বলতা এবং আনন্দ ছড়িয়ে পড়ুক আপনাদের মাঝে।”

৩৫ বছর বয়সী আলি ফজলের বলিউড অভিষেক হয়েছিল আমির খানের থ্রি ইডিয়টে ক্যামিও উপস্থিতি দিয়ে। ২০১৩ সালে মুক্তি পাওয়া ফুকরে সিনেমা তাকে এনে দেয় জনপ্রিয়তা। তা আরও বাড়িয়ে দেয় ওয়েব সিরিজ মির্জাপুর। আমেরিকান সিনেমা ফিউরিয়াস-৭ এ অভিনয় তাকে আন্তর্জাতিক অঙ্গনেও পরিচিত করে তুলেছে।

৩৫ বছর বয়সী রিচা চাড্ডারও বলিউডে অভিষেক ঘটেছিল একটি সিনেমায় ছোট একটি চরিত্র রূপায়নের মাধ্যমে। ২০০৮ সালে মুক্তি পাওয়া সিনেমাটি ছিল ‘ওয়ে লাকি! লাকি ওয়ে!’ এর চার বছর পর গ্যাংস অব ওয়াসিপুর তাকে পরিচিতি এনে দেয়। আলি ফজলের সঙ্গে ফুকরে রিটার্নসেও ছিলেন তিনি।  

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক