নোংরা ষড়যন্ত্র নিয়ে আর পেরে উঠছি না: বুবলী

আমি যেই টিএম ফিল্মস এর সাথে “খেলা হবে” নামে নতুন সিনেমা করতে যাচ্ছি, তাতেই এখন এখানে কীভাবে পরিবেশ নোংরা করবে- সেই পাঁয়তারা চলছে।"

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Nov 2023, 11:09 AM
Updated : 4 Nov 2023, 11:09 AM

একটি পক্ষ তার ক্যারিয়ার নষ্টের 'পাঁয়তারা' করছে বলে অভিযোগ করেছেন চিত্রনায়িকা শবনম বুবলী।

গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কণ্ঠশিল্পী কৌশিক হোসেন তাপসের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে একটি ফেইসবুক পোস্টের স্ক্রিনশট ভাইরাল হলে মুখ খোলেন এই নায়িকা।

বুবলীর ভাষ্য, 'নোংরা ষড়যন্ত্র' নিয়ে তিনি আর 'পেরে উঠছেন না'।

গ্লিটজকে বুবলী বলেন, "সকাল থেকে হঠাৎ করে সাংবাদিকদের কাছ থেকে জানলাম, যা বলতেও রুচিতে বাঁধছে। শুনেছি হ্যাকার ফেসবুক আইডি হ্যাক করে পোস্ট করেছিল, হ্যাকারদের শনাক্ত করার কাজ চলছে।"

তার ক্যারিয়ার নষ্ট করতে একটি দল উঠেপড়ে লেগেছে অভিযোগ করে বুবলী বলেন, "একটি গ্রুপ ব্যক্তিগতভাবে আমার প্রত্যেকটা কাজের জায়গায় নানাভাবে নোংরামি শুরু করেছে গত বেশকিছু দিন ধরে। এখন আবার আমি যেই টিএম ফিল্মসের সাথে ‘খেলা হবে’ নামে নতুন সিনেমা করতে যাচ্ছি তাতেই এখন এখানে কিভাবে পরিবেশ নোংরা করবে সেই পাঁয়তারা চলছে।"

ফারজানা মুন্নীর প্রযোজনায় 'খেলা হবে' সিনেমায় বুবলীর সঙ্গে ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনির কাজ করার কথা রয়েছে।

তানিম রহমান অংশুর পরিচালনায় গেল মাসে ভারতে সিনেমাটির শুটিং হওয়ার কথা আছে। সেই শুটিংয়ের জন্য তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে অনুমতিও নেওয়া হয়। তবে শুটিং হয়েছিল কি না তা জানা যায়নি।

তাপস ও মুন্নীকে আদর্শ দম্পতি উল্লেখ করে বুবলী বলেন, "টিএম ফিল্মসের কর্ণধার তাপস ভাই আর মুন্নী আপুকে আমি প্রচণ্ড সম্মান করি। তাদের কাজের পরিবেশ ভীষণ স্বচ্ছ এবং সম্মানের। তারা দুজন বাংলাদেশের মোস্ট আইডল কাপল এবং অত্যন্ত শিল্পমনা এবং তাপস ভাইয়ার আগে মুন্নী আপুর সাথে আমার পরিচয় হয়েছে প্রয়াত সালমান শাহকে নিয়ে একটি প্রোগ্রামে।

"আমার অনেক বিষয়ে আপু অনেক সুন্দর করে পরামর্শ দিয়ে থাকেন, অনেক স্নেহ করেন আমাকে ভাইয়া আর আপু দুজনেই। আমার পরিবারের মতো অনেক গুরত্বপূর্ণ অংশ তারা। সেখানে আমাদের এতো সুন্দর একটি সম্পর্কে যারা এসব নোংরামি করে তাদের স্বার্থ হাসিল করতে চাইছে তাদেরকে আল্লাহ হেদায়েত দিক।"

বুবলীর ভাষ্য, কোনো নোংরা গ্রুপ, হ্যাকার বা ট্রোলার নিয়ে চিন্তাভাবনা করে সময় নষ্ট করার চেয়ে শিল্পীদের শৈল্পীক ও সৃজনশীল কাজ নিয়ে চিন্তাভাবনা করা বেশি জরুরি।

গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কণ্ঠশিল্পী কৌশিক হোসেন তাপসের সঙ্গে চিত্রনায়িকা শবনম বুবলী প্রেম করছেন, ফেইসবুক পোস্টের এমন একটি স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় শুক্রবার রাতে।

তবে যার পেইজ থেকে ওই পোস্ট ছড়িয়েছে, সেই গান বাংলার চেয়ারম্যান ফারজানা মুন্নী বলেছেন, তার ফেইসবুক ‘হ্যাকড’ হয়েছে।

তাপস-বুবলীর প্রেম সংক্রান্ত পোস্টটি তার দেওয়া নয় বলে দাবি করেছেন মুন্নী।

ভাইরাল হওয়া পোস্টে মুন্নী বলেছিলেন, "তাপস এবং বুবলী প্রেম করছে। বুবলী আমার পরিবার ধ্বংস করছে, ঠিক যেভাবে সে অপু বিশ্বাসের জীবন ধ্বংস করেছে। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছে। এখন তার (বুবলী) টার্গেট তাপস। আমার যদি কিছু হয় তার জন্য তাপস এবং বুবলী দুজনেই দায়ী থাকবে।"

এই ঘটনায় কলকাতার অনলাইন আনন্দবাজারকে চিত্রনায়িকা অপু বিশ্বাস বলেছেন, এসব ব্যাপারে তিনি কখনও কোনো কথা বলতে চান না।

অপু বলেন, “মুন্নীর পোস্টে যেহেতু আমার নাম উল্লেখ করা হয়েছে তাই বলছি, আমাকে কিছু বলতে হবে না, সব সত্যি এমনিই প্রকাশ্যে আসবে।"

কিছুদিন আগে দেশের এক বেসরকারি টেলিভিশনে ‘বলা না বলা’ নামের একটি অনুষ্ঠানে অতিথি হয়ে অপু বলেছিলেন, "তিনি বুবলীকে ঘৃণা করেন।"

চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর দ্বন্দ্ব পুরনো। দুই তারকার দ্বন্দ্বের কেন্দ্রের মানুষটি হলেন নায়ক শাকিব খান। অপু-বুবলী একে অন্যকে নিয়ে বিভিন্ন সময়ে নানা ধরনের মন্তব্য করেছেন। কখনো ইঙ্গিতে, আবার কখনো সরাসরি দোষারোপ করেছেন।

শাকিব খানের সঙ্গে অপু বিশ্বাসের ছিল টানা ৯ বছরের সংসারজীবন। সিনেমায় কাজ করতে এসে প্রেমের সম্পর্কে জড়ান তারা। এরপর তা বিবাহিত সম্পর্কে রূপ নেয়।

জন্ম নেয় সন্তান আব্রাহাম খান জয়। শাকিবের সঙ্গে দূরত্ব তৈরি ও বিচ্ছেদ ইস্যুতে অপু বরাবরই আঙুল তুলেছেন বুবলীর দিকে।

আরও পড়ুন:

Also Read: তাপস-বুবলীর ‘প্রেম নিয়ে পোস্ট’, যা বললেন মুন্নী