‘সিটাডেল’ স্পাই সিরিজে এজেন্ট নাদিয়ার ঝলক

ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা এই সিরিজ থেকে যে লুক শেয়ার করেছেন, তাতে লাল পোশাকের নাদিয়াকে কারও দিকে অস্ত্র তাক করে থাকতে দেখা যাচ্ছে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Feb 2023, 06:02 AM
Updated : 28 Feb 2023, 06:02 AM

নানা ধরনের চরিত্রে অভিনয় করে নিজেকে ভাঙাগড়ার পর্বে প্রিয়াঙ্কা এবার আসছেন ‘স্পাই’ সিরিজ ‘সিটাডেল’ এ একজন স্পাই এজেন্ট হয়ে; যার কাজ ধ্বংস হওয়া ‘সিটাডেল’ গড়ে তোলা এবং নিজের স্মৃতি ফিরিয়ে আনা।

রুশো ব্রাদার্সের এই সিরিজে নিজের ‘নাদিয়া সিং’ চরিত্রের ফার্স্ট লুকের ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন প্রিয়াঙ্কা।

ছবির ক্যাপশনে লিখেছেন, একটি নাটকীয় থ্রিলার সিরিজে আসছি। ‘সিটাডেল’ দুনিয়ার আপনাদের স্বাগতম। রোমঞ্চকর সব ঘটনা আপনাদের সঙ্গে শেয়ার না করে পারছি না।

ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা এই সিরিজ থেকে যে লুক শেয়ার করেছেন, তাতে লাল পোশাকের নাদিয়াকে কারও দিকে অস্ত্র তাক করে থাকতে দেখা যাচ্ছে।

হলিউডে গত এক দশকের বেশি সময় ধরে কাজ করছেন ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা। শেষবার দেশে এসে বলেছিলেন, মার্কিন ফিল্ম ইন্ড্রাস্ট্রিতে প্রতিষ্ঠিত হওয়া সহজ নয়, তবে কাজের পরিসর বাড়ছে।

অ্যামাজান প্রাইম ভিডিও সিরিজ ‘সিটাডেল’ এ নাদিয়া সিং এমন একজন গুপ্তচর, যিনি সরকারের খাতায় মৃত একজন মানুষ। তার সঙ্গী এজেন্ট রিচার্ড ম্যাডেন। তারা কাজ করেন আন্তর্জাতিক স্পাই এজেন্সি ‘সাইটডেলে’।

শক্রদের চক্রান্তে ওই সংস্থা ভেঙে গেলে এ দুই এজেন্ট এর কারণ উদঘাটনে মাঠে নামেন। কিন্তু সেই মিশনের সবচেয়ে বড় সমস্যা হল ‘সিটাডেল’ ধ্বংসের সাথে সাথে তাদের স্মৃতিও মুছে গেছে। 

আগামী ২৮ এপ্রিল ‘সিটাডেলের’ প্রথম দুই পর্বের প্রিমিয়ার হওয়ার কথা। এই সিরিজে আরও অভিনয় করেছেন লেসলি ম্যানভিল এবং স্ট্যানলি টুচিসহ আরও অনেকে।

সিরিজটিতে কাজ করা ‘চ্যালেঞ্জিং’ ছিল জানিয়ে প্রিয়াঙ্কা বলেন, “এই চরিত্রটার জন্য শারীরিক ও মানসিক জোরের দরকার ছিল। তবে এরকম একটা প্রোজেক্টের অংশ হতে পেরে খুশি আমি।“

ইনস্টাগ্রামে পোস্ট করা প্রিয়াঙ্কার ছবিগুলোয় অনুরাগীরা শুভেচ্ছা-ভালোবাসা জানিয়েছেন।

একজন লিখেছেন, “আগ্রহ বাড়িয়ে তুললেন আপনি।“

“কিলারলুক দিয়ে সবাইকে ঘায়েল করতে আসছেন” ভাষ্য এক ভক্তের।

ছয় পর্বের এই সিরিজটির হিন্দি রিমেকের কাজও চলছে। বলিউড নির্মাতা রাজ এবং ডিকে ‘সিটাডেলের’ হিন্দি সংস্করণ তৈরি করছেন। তাতে অভিনয় করছেন বলিউডের দুই নায়ক-নায়িকা বরুণ ধাওয়ান এবং সামান্থা রুথ প্রভু। সিরিজে নিজের লুকের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সামান্থাও।

এছাড়া মেক্সিকো, ইতালিসহ বেশ কয়েকটি দেশে ‘সিটাডেল’র ‘স্পিন অফ’ সিরিজও হওয়ার কথা রয়েছে।

প্রিয়াঙ্কা চোপড়াকে পরবর্তীতে স্যাম হিউগানের সাথে 'লাভ এগেইন' সিনেমায় দেখা যাবে।