প্রথম সপ্তাহে ২ কোটি ডলার আয় ‘ডিসি লিগ অব সুপার-পেটস’র

‘লিজিয়ন অব সুপার-পেটস’ কয়েকটি কুকুর সুপারহিরোর দেখা মিলবে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 August 2022, 12:08 PM
Updated : 1 August 2022, 12:08 PM

যুক্তরাষ্ট্রের বক্স অফিসে দারুণ শুরু করেছে ওয়ার্নার ব্রাদার্সের অ্যানিমেশন ফিল্ম ‘ডিসি লিগ অব সুপার-পেটস’। শুরুর সপ্তাহেই বক্স অফিসের শীর্ষ অবস্থান দখলের আভাস মিলেছে।

রোববার বিনোদন সাময়িকী ভ্যারাইটি লিখেছে, এমনকি কুকুর সুপারোহিরোরাও বক্স অফিস দখল করে নিচ্ছে। সুপারহিরো ভিত্তিক সিনেমার সাম্প্রতিক সাফল্যের প্রবণতার প্রসঙ্গ টেনেই এমন মন্তব্য করেছে তারা।

ভ্যারাইটি জানায়, অ্যানিমেটেড কমেডি সিনেমা ‘ডিসি লিগ অব সুপার-পেটস’ এর উদ্বোধনী সপ্তাহেই ২২ মিলিয়ন বা ২ কোটি ২০ লাখ ডলার আয়ের মাধ্যমে বক্স অফিসের শীর্ষ স্থান নিতে চলেছে। বৃহস্পতিবার ২৯ জুলাই সিনেমাটির মুক্তির দিনে যুক্তরাষ্ট্রের ৪ হাজার ৩১৪টি সিনেমা হলে এর আয় ছিলো ৯৩ লাখ ডলার।

রোববার দিনশেষে বক্স অফিসের এক নম্বর জায়গাটি নেওয়ার জন্য এই আয় যথেষ্ট। তবে এই গ্রীষ্মে মুক্তি পাওয়া আরেকটি অ্যানিমেটেড সিনেমা ‘লাইটইয়ার’র চেয়ে অনেক পিছিয়ে ‘ডিসি লিগ অব সুপার-পেটস’। ডিজনির ‘লাইটইয়ার’ জুনের উদ্বোধনী সপ্তাহে আয় করে ৫ কোটি ডলারের বেশি।

এছাড়া জুলাইয়ে মুক্তি পাওয়া ইউনিভারসাল স্টুডিওর ‘মিনিয়নস: দ্য রাইজ অব গ্রু’র বক্স অফিস আয়ের চেয়েও পিছিয়ে থাকবে ওয়ারনার ব্রাদারসের ‘সুপার-পেটস’। ‘মিনিয়ন’রা মুক্তি পাওয়ার প্রথম তিন দিনে ১০ কোটি ৭০ লাখ ডলার আয় করে।

ভ্যারাইটি লিখেছে, আশা করা হচ্ছে এই শরতে স্কুল খোলার আগে পারিবারিক দর্শক গোষ্ঠীকে আকর্ষণ করতে পারবে ৯ কোটি ডলার খরচ করে নির্মাণ করা ‘সুপার-পেটস’।

ডিসি কমিকসের লিজিয়ন অব সুপার-পেটস কাহিনীর ওপর ভিত্তি করে নির্মাণ করা ‘লিজিয়ন অব সুপার-পেটস’ মূলত কয়েকটি কুকুর সুপারহিরোর দেখা মিলবে। এই চরিত্রগুলোর কণ্ঠ দিয়েছেন হলিডউড তারকা ডয়াইন জনসন, কেভিন হার্ট, কেইট ম্যাককিনন, জন ক্র্যাসিনস্কি, ভ্যানেসা বেয়ার, নাতাশা লিওন, ডিগো লুনা, থমাস মিডলডিচ, বেন শোয়ারটজ ও কিয়ানু রিভস।

বক্স অফিসের শীর্ষ স্থান দখলের প্রতিযোগিতায় ‘সুপার-পেটস’ এর প্রতিদ্বন্দ্বী হিসেবে আছে ইনিভারসালের ‘নোপ’। আশা করা হচ্ছে, মুক্তির দ্বিতীয় সপ্তাহান্তে সিনেমাটি ১৯ মিলিয়ন বা ১ কোটি ৯০ লাখ ডলার আয় করতে পারে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক