প্রায় তিন বছর পর ভারতে ফিরছেন প্রিয়াঙ্কা, সঙ্গে মেয়ে

কোভিড মহামারী এবং গর্ভধারণের কারণে তিন বছরের বেশি সময় প্রিয়াঙ্কার দেশে আসায় ছেদ পড়ে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 Oct 2022, 09:22 AM
Updated : 31 Oct 2022, 09:22 AM

প্রায় তিন বছর পর ভারতে ফিরছেন বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আর এবারই প্রথম ভারতদর্শন হচ্ছে তার মেয়ে মালতি মারি চোপড়া জোনাসের।

মিস ওয়ার্ল্ডের মুকুট মাথায় নিয়ে ২০০২ সালে বলিউডে নাম লেখান প্রিয়াঙ্কা। হিন্দি সিনেমায় রাজত্ব করার পর পাড়ি জমান হলিউডে। সেখানে গত এত দশকে টিভি সিরিজ কোয়ান্টিকো এবং বেওয়াচ ও ম্যাট্রিক্স রেজারেকশনস সিনেমায় তিনি অভিনয় করেছেন।

মার্কিন গায়ক-গীতিকার নিক জোনসকে বিয়ে করে বেশিরভাগ সময় এখন যুক্তরাষ্ট্রেই থাকছেন প্রিয়াঙ্কা। আগে নিয়ম করে যুক্তরাষ্ট্র-ভারত আসা-যাওয়া করলেও ২০২০ সালে কোভিড মহামারী এবং গর্ভধারণের পর তার দেশে আসায় ছেদ পড়ে।

এবার বাড়ি ফিরছেন প্রিয়াঙ্কা। বোর্ডিং পাসের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে তিনি দেশে ফেরার ঘোষণা দিয়েছেন।

সেখানে লিখেছেন, "অবশেষে… বাড়ি যাচ্ছি। প্রায় তিন বছর পর।“

কিছুদিন আগে লস অ্যাঞ্জেলেসের বাড়িতে মা মধু চোপড়াসহ পরিবার ও বন্ধুদের নিয়ে দীপাবলীর উৎসব সেরেছেন প্রিয়াঙ্কা। সেই ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করে প্রিয়াঙ্কা জানান, এটি তার মেয়ে মালতির প্রথম দীপাবলী উৎসব।

ছবির ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ”সবার জন্য ভালোবাসা, শান্তি ও সমৃদ্ধির প্রত্যাশা। সবাইকে দীপাবলীর শুভেচ্ছা। আলো এবং ভালোবাসা।“

২০১৭ সালে পরিচয়ের পরের বছরই নিক জোনাসের সঙ্গে সংসার শুরু করেন প্রিয়াঙ্কা। চলতি বছরের শুরুতে সারোগেসির মাধ্যমে তারা তাদের সন্তানকে পৃথিবীতে আনেন।

বলিউড জয়ের পর হলিউডেই বেশি মনোযোগী প্রিয়াঙ্কাকে আগামীতে কয়েকটি সিনেমায় দেখা যাবে। এর মধ্যে ‘ইটস অল কামিং ব্যাক টু মি’, ‘সাইটাডেল’ এবং ‘জি লে জারা’র নাম শোনা গেছে।