শাকিব-বুবলী একই দিনে ফেইসবুকে, তবে এক সঙ্গে নয়

বিজয় দিবসে শুভেচ্ছা জানিয়েছেন চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Dec 2022, 12:06 PM
Updated : 17 Dec 2022, 12:06 PM

বিজয় দিবস ঘিরে অনেকের মতো শুভেচ্ছা জানিয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী, যারা অভিনয়ের চেয়ে নিজেদের সাংসারিক জটিলতা নিয়েই এখন বেশি আলোচনায়।

তারা এক ছাদের নিচে থাকেন না, কোনো সিনেমার শুটিংয়ে দেখা হলেও বাক্যালাপ বন্ধ। বুবলী শুক্রবার তাদের ছেলের সঙ্গে নিজের যুগল ছবি ফেইসবুকে প্রকাশ করলেও শাকিব খানের ছবিতে তিনি একা।

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ফেইসবুক ওয়ালে শেয়ার করেছেন একটি পোস্টার। সবাইকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন ‘বিজয় অর্জনে আমরা গর্বিত এক জাতি’।

চিত্রনায়িকা শবনম বুবলী ছেলে শেহজাদ বীরের সঙ্গে তিনটি ছবি শেয়ার করে বিজয়ের শুভেচ্ছা জানিয়েছেন। ছোট্ট বীরের হাতে বাংলাদেশের পতাকা।

২০১৬ সালে ‘বসগিরি’ সিনেমা দিয়ে জুটি বেঁধেছিলেন শাকিব-বুবলী। গত বছরে পর্দায় এসেছে তাদের ১০টি সিনেমা, মুক্তির অপেক্ষায় আরও একটি। এর মধ্যে খবর উড়েছিল বুবলী অন্তঃসত্ত্বা। স্রেফ গুজব বলে দুজন উড়িয়ে দিলেও সর্বশেষ সেপ্টেম্বরের শেষে জানা যান, বুবলী ও শাকিব দুজন আড়াই বছরের ছেলের বাবা-মা।

এর আগে শাকিব অপু বিশ্বাসকে বিয়ে করে সেই খবর গোপন রাখলেও পরে ছেলে ও ছেলের বাবার পরিচয় সামনে আনেন অপু। শাকিব প্রথমে স্বীকার না করলেও পরে স্ত্রী-সন্তানকে স্বীকার করে নেন।

তবে বছরখানেকের মধ্যেই তাদের বিয়ে ভেঙে যায়। তাদের ছেলে আব্রাম খান জয় এখন মূলত মা অপুর সঙ্গেই থাকছেন। 

সম্প্রতি বুবলী তার সন্তান শেহজাদ খান বীরকে প্রকাশ্যে আনেন। ছেলে বীরের কথা জানান শাকিবও। তবে তাদের নিজেদের সম্পর্ক জোড়া লাগেনি।