নয়নতারার চরিত্র নিয়ে যা বললেন শাহরুখ

“নর্মদার চরিত্রটা আমারও খুব ভালো লেগেছিল,” বলেন শাহরুখ।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Jan 2024, 01:14 PM
Updated : 17 Jan 2024, 01:14 PM

‘জওয়ান’ পরিচালক অ্যাটলির ওপর ক্ষুব্ধ নয়নতারা। বলিউডের সিনেমাতে কাজ করা নিয়ে সংশয়ে ভুগছেন, এমন গুঞ্জনও শোনা গেছে।

সম্প্রতি খবর এসেছে, অ্যাটলির উপর নয়নতারার মনঃক্ষুণ্ণ হওয়ার কারণ ‘জওয়ানের’ ফাইনাল এডিটে তার বেশকিছু গুরুত্বপূর্ণ দৃশ্য ছেঁটে ফেলা হয়েছে। দীপিকা পাড়ুকোনের চরিত্র বাড়ানো হয়েছে, অন্যদিকে অভিনেত্রীকে অবহেলা করা হয়েছে।

অভিনেত্রীর এই অভিযোগের ভিত্তিতে এবার মুখ খুললেন শাহরুখ নিজে। সম্প্রতি টুইটারে এক ভক্ত শাহরুখের উদ্দেশে লেখেন, সুজির সাথে আজাদের সখ্য পছন্দ হয়েছে তার। নয়নতারার চরিত্রে নর্মদাকে ‘সিঙ্গল মাদার’ হিসাবে যেভাবে তুলে ধরা হয়েছে, তারও প্রশংসা করেছেন তিনি। 

ওই অনুরাগীকে উত্তর দিতে গিয়ে শাহরুখ বলেন, “নর্মদার চরিত্রটা আমারও খুব ভালো লেগেছিল। দুর্ভাগ্যবশত, সিনেমার প্রেক্ষাপট অনুযায়ী ওই চরিত্রে জায়গা কিছুটা কমাতে হয়েছে। তবে চরিত্রটা সত্যিই অসাধারণ ছিল।” 

‘জওয়ান’ এ ক্যামিও চরিত্রে দেখা গেছে দীপিকা পাড়ুকোনকে। জওয়ানে বিক্রম রাঠোরের স্ত্রী ঐশ্বর্য রাঠোর ও শাহরুখের মায়ের ভূমিকায় দেখা মিলেছে দীপিকার। বিশেষ চরিত্র হওয়া সত্ত্বেও তার চেয়ে অনেক বেশি গুরুত্ব দীপিকা পেয়েছেন বলেই নয়নতারার ক্ষুদ্ধ হওয়ার গুঞ্জন উঠেছে।

 যদিও সম্প্রতি আরেক প্রতিবেদনে খবর এসেছে, এই সব অভিযোগের কোনো ভিত্তি নেই। নয়নতারা এই ভিত্তিহীন গুজব ছড়ানোর জন্য দায়ী ইউটিউব চ্যানেল এবং ব্যক্তিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার কথা ভাবছেন।

 কিছুদিন আগে অ্যাটলির জন্মদিনে ইনস্টাগ্রামে একটি হৃদয়গ্রাহী শুভেচ্ছা বার্তা শেয়ার করেছেন এবং নিজের ভূমিকার জন্য কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন নয়নতারা। 

এদিকে বক্স অফিসে প্রতিদিনই নতুন রেকর্ড রেকর্ড গড়ে চলেছে ‘জওয়ান’। বিশ্ব বক্স অফিসেও ১০০০ কোটি আয়ে লক্ষ্যে দৌড়াচ্ছে শাহরুখের এই সিনেমা। 

সংবাদ সূত্র: টাইমস অব ইন্ডিয়া 

(প্রতিবেদনটি প্রথম ফেইসবুকে প্রকাশিত হয়েছিল ২৩ সেপ্টেম্বর ২০২৩ তারিখে: ফেইসবুক লিংক)