২৭ বছরের সংসার ভাঙছে হিউ জ্যাকম্যানের

“আমাদের গোপনীয়তাকে সম্মান করার জন্য আপনাদের সকলের প্রশংসা করছি।”

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Feb 2024, 06:25 PM
Updated : 7 Feb 2024, 06:25 PM

হলিউডের ‘দ্য গ্রেটেস্ট শোম্যান’র সংসার ভাঙছে। প্রায় তিন দশক দাম্পত্য জীবনের ইতি টানতে যাচ্ছেন অভিনেতা হিউ জ্যাকম্যান ও অস্ট্রেলিয়ান অভিনেত্রী ডেবোরা-লি ফার্নেস। 

শুক্রবার বিচ্ছেদের সিদ্ধান্ত ঘোষণা করে যৌথ বিবৃতি প্রকাশ করেন তারা। বিবৃতিতে তারা একে অন্য থেকে আলাদা হয়ে স্বতন্ত্রভাবে জীবনের পথে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়ার কথা জানিয়ে বলেছেন, “আমরা একটি চমৎকার, প্রেমময় দাম্পত্য জীবনে স্বামী ও স্ত্রী হিসাবে প্রায় ৩ দশক একসাথে কাটিয়েছি। আমাদের যাত্রা এখন পরিবর্তিত হচ্ছে এবং আমরা আমাদের ব্যক্তিগত সমৃদ্ধির জন্য আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি।”

বিবৃতিতে আরও বলেন, “আমাদের পরিবার আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার ছিল এবং সবসময় থাকবে। কৃতজ্ঞতা, ভালোবাসা ও উদারতার সাথে এই পরবর্তী অধ্যায়টি গ্রহণ করছি আমরা।  আমাদের গোপনীয়তাকে সম্মান করার জন্য আপনাদের সকলের প্রশংসা করছি।”

১৯৯৫ সালে এক টেলিভিশন সিরিজ ‘কোরেলি’র সেটে দেখা জ্যাকম্যান ও ফার্নেসের। পরেব বছরই বিয়ে করেন তারা। অভিনেত্রী বয়সে ১৩ বছরের বড় হওয়া সত্ত্বেও তা অন্তরায় হয়ে দাঁড়ায়নি তাদের সম্পর্কের সমীকরণে। জ্যাকম্যান ও ফার্নেসের অস্কার ও আভা নামে দুটি সন্তান রয়েছে, দুটিই দত্তক নেওয়া। সংবাদ সূত্র: সিএনএন

(প্রতিবেদনটি প্রথম ফেইসবুকে প্রকাশিত হয়েছিল ১৬ সেপ্টেম্বর ২০২৩ তারিখে: ফেইসবুক লিংক)