বিচ্ছেদ নিয়ে সমঝোতায় কিম কার্ডাশিয়ান-কানিয়ে ওয়েস্ট

এই তারকা দম্পতির সাত বছরের সংসারে চারটি সন্তান রয়েছে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Nov 2022, 02:24 PM
Updated : 30 Nov 2022, 02:24 PM

বিয়ে বিচ্ছেদ নিয়ে একটি সমঝোতায় পৌঁছেছেন যুক্তরাষ্ট্রের বিনোদন জগতের দুই তারকা কিম কার্ডাশিয়ান ও কানিয়ে ওয়েস্ট।

তাদের ঘনিষ্ঠ একটি সূত্রের বরাতে মঙ্গলবার সিএনএন এই খবর দিয়েছে। সমঝোতা অনুযায়ী, কানিয়ে ওয়েস্টের কাছ থেকে সন্তানের ভরণপোষণ বাবদ মাসে ২ লাখ ডলার পাবেন কিম।

র‌্যাপার কানিয়ে ওয়েস্ট ও রিয়্যালিটি শোর তারকা কিমের চার সন্তান রয়েছে।

সমেঝাতার বিষয়ে কিম কার্ডাশিয়ান কিংবা ওয়েস্টের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

২০২১ সালের ফেব্রুয়ারিতে কানিয়ের সঙ্গে বিয়ে বিচ্ছেদের আবেদন করেন কিম কার্ডাশিয়ান। তারা ২০১৪ সালে ইতালিতে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন।

Also Read: এবার কেমন সঙ্গী চান, বললেন কিম কার্ডাশিয়ান

Also Read: পর্ন আসক্তি আমার সংসার ধসিয়ে দিয়েছে: কানিয়ে ওয়েস্ট

গত মার্চে বিচ্ছেদের আবেদন গৃহীত হওয়ার পর কিম কার্ডাশিয়ান আইনত তার বৈবাহিক অবস্থান হিসেবে ‘সিঙ্গেল’ বা অবিবাহিত হিসেবে পরিচয় দিয়ে আসছেন।

এ বছরের শুরুতে ‘ভোগ’ সাময়িকীতে দেওয়া এক সাক্ষাৎকারে কার্ডাশিয়ান তাদের এই বিয়ে বিচ্ছেদের ব্যাখ্যা দিতে গিয়ে বলেন, “দীর্ঘ সময় ধরে আমি অন্যদের খুশি করার মতো কাজ করে গেছি। এখন আমি সিদ্ধান্ত নিয়েছি, আমি নিজেকে খুশি রাখব।”

গত সেপ্টেম্বরে ‘গুড মর্নিং অ্যামেরিকা’ অনুষ্ঠানে কানিয়ে ওয়েস্ট প্রকাশ্যে কার্ডাশিয়ানের কাছে দুঃখপ্রকাশ করেছেন। তিনি বলেছেন, তার কারণে কিম ‘কোনো মানসিক চাপের’ মধ্যে দিয়ে গেলে সেজন্য তিনি দুঃখপ্রকাশ করছেন।

ওয়েস্ট বলেন, “সে আমার সন্তানদের মা, এবং আমার কারণে তার কোনো মানসিক চাপ সৃষ্টি হয়ে থাকলে আমি ক্ষমাপ্রার্থী, এমনকি আমি হতাশাগ্রস্ত থাকার সময়ও যদি তা ঘটে কারণ ঈশ্বর আমাকে বলেছেন আরও দৃঢ়চেতা হতে।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক