‘আরিয়া ৩’-এর ট্রেইলারে দুর্ধর্ষ সুস্মিতা

৩ নভেম্বর ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে ‘আরিয়া ৩’।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Oct 2023, 03:20 PM
Updated : 13 Oct 2023, 03:20 PM

ওয়েব সিরিজ ‘আরিয়া’র মধ্য দিয়ে দীর্ঘ বিরতির পর পর্দায় ফিরেছিলেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। প্রথম ও দ্বিতীয় সিজনে তাকে দেখা গেছে একজন মায়ের ভূমিকায়। এবার প্রকাশ্যে এল তৃতীয় সিজনের ট্রেইলার।

বৃহস্পতিবার মুক্তি পাওয়া ‘আরিয়া ৩’-এর ট্রেইলারে চেনা রূপে ফিরলেন সুস্মিতা। প্রায় দুই মিনিটের ভিডিওতে ক্ষিপ্র বাঘিনীর থাবা বসাতে দেখা গেল নায়িকাকে, যিনি গ্যাংস্টারদের হাত থেকে নিজের তিন সন্তানকে রক্ষা করতে জীবন পর্যন্ত বাজি ধরে বসেন। পুরনো বেশভূষা বদলে নিজেও হয়ে ওঠেন একজন গ্যাংস্টার, গর্জে ওঠেন শত্রুদের বিরুদ্ধে।

রাম মাধবনী পরিচালিত এই ক্রাইম থ্রিলারে বাড়ি ছেড়ে একটি দূর্গে থাকছেন আরিয়া। নিজের পারিবারিক মাদক ব্যবসার দায়িত্ব তুলে নেন নিজের হাতে। এমনকি জমির মালিকের রক্ত দিয়ে আফিম চাষের জমি সই করিয়ে নিজের নামে লিখে নেন।

ট্রেইলারে কলকাতার অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তকেও আরিয়ার বিপক্ষে দাঁড়াতে দেখা যায়। আর তাই বাঘিনী অবতারে একাই সমস্ত বিপদ এবং শত্রুদের সামলাতে থাকে আরিয়া। 'সন্তানদের রক্ষা করার জন্য মাকে কখনও রাক্ষস হতে হয়', এই ধরনের সংলাপও বলতে শোনা যায় তাকে।

গত বৃহস্পতিবার ‘আরিয়া ৩’ মুক্তির দিনক্ষণ জানিয়ে ইনস্টাগ্রামে ট্রেইলার প্রকাশ করেন সুস্মিতা।

ক্যাপশনে লেখেন, “যদিও নিরুপায় হয়েই শুরুটা করেছিলাম, তবে শেষটা হবে আমার ইচ্ছায়।”

সিরিজে প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন ছাড়াও গীতাঞ্জলি কুলকার্নি, মায়া সারা রয়েছেন। ৩ নভেম্বর ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে ‘আরিয়া ৩’।