শাহরুখ খানের হাঁড়ির খবর দিলেন স্ত্রী গৌরি

শাহরুখ ভক্তদের কাছে অজানা কিছু প্রকাশ করলেন গৌরি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Sept 2022, 06:26 PM
Updated : 22 Sept 2022, 06:26 PM

নাম-ডাক তো দূরের কথা শাহরুখ খান যখন সিনেমাতেই নামেননি তখনই গৌরির সঙ্গে তার সংসার পাতা; অনেক পথ পেরিয়ে এখন ‘বলিউড বাদশা’ হয়েছেন শাহরুখ, তবে গৌরির সঙ্গে সংসার এখনও অটুট রয়েছেন।

সেই শাহরুখ খানের সঙ্গে তিন দশকের সংসার যাপন পেরিয়ে আসা গৌরি স্বামী সম্পর্কে দিলেন এমন কিছু তথ্য, যা শাহরুখ ভক্তদের অজানাই ছিল।

‘কফি উইথ করণ’ এর সপ্তম সিজনে অতিথি হয়ে আসা গৌরি নিজের ‘সুপারস্টার’ স্বামীর অজানা কোন দিকগুলো তুলে ধরলেন, তা এক প্রতিবেদনে জানিয়েছে এনডিটিভি।

‘মিসেস শাহরুখ খান হওয়াটা কি কঠিন ছিল’- করণ জোহরের এই প্রশ্নে গৌরির উত্তর আসে, মোটেই না।

কে না- সেই ব্যাখ্যায় তিনি বলেন, তার দেখা সবচেয়ে ‘সহজ’ মানুষটি হচ্ছে শাহরুখ।

উদাহরণ দিয়ে গৌরি বলেন, স্বামীর সামনে যে খাবারই তিনি তুলে দেন, কোনো প্রশ্ন না তুলেই তা গলদকরণ করেন তিনি।

“তাতে লবণ দেওয়া হল কি হল না, তা নিয়ে কোনো প্রশ্নই করবে না সে। যাই তার সামনে রাখি, সে বিনা প্রশ্নে খেয়ে নেবে। সে এমন এক মানুষ, যে কি না সবার সঙ্গেই এমন সহজ। আর তাকে ভালোবাসার এটা একটা কারণ।”

শাহরুখের আতিথেয়তার কথাও বললেন গৌরি। তিনি জানালেন, কোনো পার্টিতে শাহরুখ আমন্ত্রিত অতিথিদের গাড়ি অবধি পৌঁছে দেওয়ার সৌজন্যটুকু সবসময় রক্ষা করেন।

“মাঝে-মধ্যে তো আমার মনে হয় পার্টিতে সে ভেতরের চেয়ে বাইরেই সময় বেশি দেয়।”

শাহরুখের কোনো এক সিনেমা খুব ভালো ছিল না, গৌরি যেটা দেখার মাঝপথেই করনকে বলেছিলেন- “তোমার কি সিনেমাটি ভালো লাগছে?”

সেকথা করণ মনে করিয়ে দিলে গৌরি বলেন, শাহরুখ যখন তার কোনো সিনেমা নিয়ে মতামত জানতে চান, তখন তিনি নিজের কাছে সৎ থেকেই মতামত দেন। তবে যা কিছুই বলেন, খুব ভদ্রভাবে বুঝিয়ে বলেন। শাহরুখকে আঘাত দিয়ে কিছু বলেন না।

শাহরুখের সিনেমাগুলোর মধ্যে প্রিয় একটির নাম বলতে গিয়ে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র কথা বলেন গৌরি। এর সঙ্গে তার আর শাহরুখের প্রেমেরও মিল খুঁজে পাওয়া যায়।

করণ যখন বলে ওঠেন- “আর তোমাদের প্রেমও তো এমনই’; গৌরির চটজলতি উত্তর আসে- ‘হ্যাঁ, তাই তো।”

বেশ কয়েক বছর প্রণয়ের পর বন্ধুর পথ পেরিয়ে ১৯৯১ সালে গৌরির গলায় বিয়ের মালা পড়ান শাহরুখ। দুই বছর আগে একটি রিয়েলিটি শোতে শাহরুখ খান বলেছিলেন, “ধর্ম আমার এবং গৌরীর প্রেম ও বিয়েতে বাধা হয়ে দাঁড়ায়নি।”

‘কফি উইথ করণ’ শোর শেষ দিকে যখন গৌরিকে তার সেলেব্রিটি কোনো বন্ধুকে ফোন করতে বলা হয়, তখন তিনি কল করেন স্বামী শাহরুখকে। করণ তখন শাহরুখকে বলেন, “খুশির খবর! আপনি এই মুহূর্তে আপনার স্ত্রীর জন্য ৬ পয়েন্ট অর্জন করে দিয়েছেন।”

তখন শাহরুখ স্ত্রীর উদ্দেশে বলেন, “তুমি যদি আমার সঙ্গে থাক, তবে এমন পয়েন্ট জিততেই থাকবে।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক