‘পদাতিক’র চঞ্চলদের শুভ কামনায় অমিতাভ

মৃণাল সেনের বায়োপিকে নাম ভূমিকায় আসছেন চঞ্চল চৌধুরী।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Jan 2023, 03:08 PM
Updated : 11 Jan 2023, 03:08 PM

চঞ্চল চৌধুরীর পরবর্তী সিনেমা ‘পদাতিক’র পোস্টার শেয়ার করে শুভ কামনা জানিয়েছেন অমিতাভ বচ্চন।

বুধবার ‘বিগ বি’র তার সোশাল মিডিয়া হ্যান্ডলগুলোতে পোস্ট করেন পদাতিকের পোস্টার। সঙ্গে লেখেন, “সবাইকে শুভ কামনা।”

পোস্টে হ্যাশট্যাগ করেন পদাতিক, চঞ্চল চৌধুরী, সৃজিত মুখার্জি।

খ্যাতিমান চলচ্চিত্রকার মৃণাল সেনের বায়োপিক ‘পদাতিক’ নির্মাণ করছেন সৃজিত। এতে মৃণাল সেনের ভূমিকায় চঞ্চল চৌধুরী এবং তার স্ত্রী গীতা সেনের ভূমিকায় অভিনয় করছেন মনামী ঘোষ।

সিনেমাটি নিয়ে বলিউড শাহেনশার প্রতিক্রিয়ায় আপ্লুত সৃজিত অমিতাভের পোস্ট শেয়ার করে লিখেছেন, “অনেক ধন্যবাদ স্যার। এটা আমাদের জন্য পৃথিবী পাওয়ার মতো।”

অমিতাভ বচ্চনের পোস্টটি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ফেইসবুকে তা আট ঘণ্টায় শেয়ার করেছেন প্রায় তিন হাজার জন। ২৩ হাজার রিয়্যাক্টসহ প্রায় দেড় হাজার কমেন্ট জমা পড়ে পোস্টে।

বাংলাদেশি ভক্তরাও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কমেন্ট বক্সে।

উপস্থাপক দিলরুবা সাথী লিখেছেন, “পোস্টের জন্য অনেক ধন্যবাদ জনাব অমিতাভ বচ্চন। চঞ্চল চৌধুরী আমাদের গর্ব। বাংলাদেশ থেকে সম্মান ও ভালোবাসা নেবেন।”

গীতিকবি জে কে মজলিস লিখেছেন, “সম্মান ও ভালোবাসা নেবেন কিংবদন্তি অমিতাভ বচ্চন। আমাদের গর্বিত করার জন্য ধন্যবাদ চঞ্চল চৌধুরী।”

দেবাশীষ মল্লিক নামে রাজস্থানের এক বাসিন্দা লিখেছেন, “মহান অভিনেতা, মিস্টার বাংলাদেশ ভারতের সর্বকালের মহান অভিনেতার পক্ষ থেকে শুভাশীষ পেলেন। বিষয়টা আরও বেশি মহৎ।”

গত ২৭ ডিসেম্বর চঞ্চল চৌধুরীর বাবা মারা গেছেন। বর্তমানে পাবনা জেলায় নিজের গ্রামে অবস্থান করছেন এ অভিনেতা। যোগাযোগের চেষ্টা চালিয়েও তার কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

পদাতিক সিনেমাটি প্রযোজনা করছেন ফিরদৌসুল হাসান।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক