বিদ্যার ওজন নিয়ে মায়েরই চিন্তা ছিল বেশি

বিদ্যাকে শেষ দেখা গেছে ‘নিয়ত’ সিনেমায়।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Jan 2024, 10:35 AM
Updated : 26 Jan 2024, 10:35 AM

ওজন নিয়ে আজও কথা শোনেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। অভিনয় প্রতিভা প্রমাণ করলেও শরীর নিয়ে সমালোচনা টেনে ধরেছে তাকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিদ্যা মায়ের সাথে ওজন নিয়ে ঝামেলার কথা জানিয়েছেন। 

ইউটিউব চ্যানেলে বিদ্যাকে বলতে শোনা যায়, ছোট থেকেই ডায়েট ও ব্যায়াম নিয়ে মায়ের সঙ্গে ঝামেলা হত। এখনও অনেকেই ধারণা করেন, হয়ত একেবারেই শরীরচর্চা করেন না তিনি। যদিও নিয়ম করে ঘাম ঝরানো বেশ পছন্দ অভিনেত্রীর।  

“আমাকে শরীরের জন্য অনেক সমালোচিত হতে হয়েছে। তাই সারাজীবন নিজের শরীরকে ঘৃণা করেছি আমি। অবশেষে আপন করতে পেরেছি না। এমনিতেও বার্বি হওয়ার শখ নেই আমার ।” 

বিদ্যা সাফ জানান, শরীর নিয়ে কোনো ধরনের কথা বলাই পছন্দ না তার। তাই কেউ এসে ওজন কমাবার কথা জানালেও, তাকে সাধুবাদ জানান না তিনি। 

“ছোট থেকেই গোলগাল ছিলাম। মা ক্রমাগত চেষ্টা করে যেত ওজন কমানোর। এমনকি স্কুলেও শরীর নিয়ে মজার মজার নাম দিত বন্ধুরা। মায়ের ভয় ছিল আমাকেও হয়তো একসময় তার মতই হেনস্থা হতে হবে, কারণ তিনিও বেশ বড়সড় ছিলেন। আজ বুঝতে পারি তাদের চিন্তার কারণ। কিন্তু সেই সময় খুব রেগে যেতাম। সত্যি বলতে, খুব কম বয়সে হরমোনের সমস্যাও তৈরি হয়েছিল আমার।” 

বিদ্যাকে শেষ দেখা গেছে ‘নিয়ত’ সিনেমায়।

সংবাদ সূত্র: হিন্দুস্তান টাইমস বাংলা 

(প্রতিবেদনটি প্রথম ফেইসবুকে প্রকাশিত হয়েছিল ১৮ সেপ্টেম্বর ২০২৩ তারিখে: ফেইসবুক লিংক)