‘সিটাডেল’ এর দ্বিতীয় সিজনে থাকছেন প্রিয়াঙ্কা

অ্যামাজান প্রাইম ভিডিও সিরিজটিকে বাতিল করতে পারে এমন গুজবের মাঝেই ‘সিটাডেল’ এর দ্বিতীয় সিজনের ঘোষণা এসেছে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 May 2023, 11:32 AM
Updated : 26 May 2023, 11:32 AM

নানা ধরনের চরিত্রে অভিনয় করে নিজেকে ভাঙাগড়ার পর্বে প্রিয়াঙ্কা এবারও থাকছেন ‘স্পাই’ সিরিজ ‘সিটাডেল’ এর দ্বিতীয় সিজনে। এই সিনেমার হাত ধরেই আন্তর্জাতিক স্তরে নিজের আসন পোক্ত করেছেন ভারতীয় এই অভিনেত্রী। 

অ্যামাজান প্রাইম ভিডিও সিরিজটিকে বাতিল করতে পারে এমন গুজবের মাঝেই ‘সিটাডেল’ এর দ্বিতীয় সিজনের ঘোষণা এসেছে বলে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে। যেখানে প্রিয়াঙ্কা ও ‘গেম অফ থ্রোন্‌স’ অভিনেতা রিচার্ড ম্যাডেনের সঙ্গে থাকছেন স্ট্যানলি টুচি ও লেসলি ম্যানভিল। 

দ্বিতীয় সিজনে একক পরিচালকের ভূমিকায় থাকবেন জো রুশো। 

সম্প্রতি প্রযোজক অ্যান্থনি ও জো রুশো এক বিবৃতিতে দ্বিতীয় সিজন প্রসঙ্গে বলেছেন, জেন,ভার্নন ও অ্যামাজনের পুরো টিমের সাথে সিটাডেলের দ্বিতীয় সিজনের যাত্রা শুরু করতে পেরে এজিবিও (টিভি চ্যানেল) বেশ উচ্ছ্বসিত। 

“ক্যামেরার সামনে ও পিছনে থাকা প্রতিভাবান ব্যক্তিদের নিয়ে বিশ্বব্যাপী ‘সিটাডেল’-এর অনন্য গল্প বলার সুযোগ তৈরি হওয়া সত্যি অবিশ্বাস্য।” 

স্পাই সিরিজ ‘সিটাডেল’ এ স্পাই এজেন্টের ভূমিকায় অভিনয় করেছেন প্রিয়াঙ্কা; যার কাজ ধ্বংস হওয়া ‘সিটাডেল’ গড়ে তোলা এবং নিজের স্মৃতি ফিরিয়ে আনা। নাদিয়া সিং অর্থাৎ প্রিয়াঙ্কা এমন একজন গুপ্তচর, যিনি সরকারের খাতায় মৃত একজন মানুষ। তার সঙ্গী ছিলেন এজেন্ট রিচার্ড ম্যাডেন। তারা কাজ করেন আন্তর্জাতিক স্পাই এজেন্সি ‘সিটাডেলে’। 

শক্রদের চক্রান্তে ওই সংস্থা ভেঙে গেলে দুই এজেন্ট এর কারণ উদঘাটনে মাঠে নামেন। কিন্তু সেই মিশনের সবচেয়ে বড় সমস্যা হল ‘সিটাডেল’ ধ্বংসের সাথে সাথে তাদের স্মৃতিও মুছে গেছে।  

ছয় পর্বের এই সিরিজটির প্রথম দুই পর্ব গত মাসে মুক্তি পেলেও এখন পর্যন্ত মোট ছয়টি পর্বই মুক্তি পেয়েছে। 

এছাড়াও ‘সিটাডেল’-এর হিন্দি রিমেকের কাজও চলছে। বলিউড নির্মাতা রাজ এবং ডিকে ‘সিটাডেলের’ হিন্দি সংস্করণ তৈরি করছেন। তাতে অভিনয় করছেন বলিউডের দুই নায়ক-নায়িকা বরুণ ধাওয়ান এবং সামান্থা রুথ প্রভু। সিরিজে নিজের লুকের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সামান্থাও। 

মার্কিন সংবাদমাধ্যমের বরাতে জানা গেছে, মেক্সিকো, ইতালিসহ বেশ কয়েকটি দেশে ‘সিটাডেল’র ‘স্পিন অফ’ সিরিজও হওয়ার কথা রয়েছে। 

প্রিয়াঙ্কা চোপড়াকে পরবর্তীতে স্যাম হিউগানের সাথে 'লাভ এগেইন' সিনেমায় দেখা যাবে।

Also Read: ২৩ বছর পর এসে নায়কের সমান পারিশ্রমিক পান প্রিয়াঙ্কা

Also Read: ‘সিটাডেল’ স্পাই সিরিজে এজেন্ট নাদিয়ার ঝলক