মুক্ত পরীমনি, সেলফি, আর মেহেদীর রঙে লেখা বার্তা

মাদক মামলায় প্রায় এক মাস কারাগারে থাকার পর মুক্তি পেয়েছেন চিত্র নায়িকা পরীমনি। বুধবার সকালে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্তি পেয়ে বাসায় ফেরার সময় তাকে দেখা যায় উৎফুল্ল মেজাজে।
  • প্রায় একমাস কারাগারে থাকার পর মুক্ত বাতাসে বেরিয়ে উচ্ছ্বসিত চিত্রনায়িকা পরীমনি।

    প্রায় একমাস কারাগারে থাকার পর মুক্ত বাতাসে বেরিয়ে উচ্ছ্বসিত চিত্রনায়িকা পরীমনি।

  • কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্তি পেয়ে বুধবার সকালে উপস্থিত ভক্তদের উদ্দেশ্যে হাত নেড়ে শুভেচ্ছা জানান চিত্র নায়িকা পরীমনি।

    কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্তি পেয়ে বুধবার সকালে উপস্থিত ভক্তদের উদ্দেশ্যে হাত নেড়ে শুভেচ্ছা জানান চিত্র নায়িকা পরীমনি।

  • পরীমনির মুক্তির খবরে বুধবার সকাল থেকে কাশিমপুর কারা ফটকে ভিড় করেছিলেন ভক্তরা।

    পরীমনির মুক্তির খবরে বুধবার সকাল থেকে কাশিমপুর কারা ফটকে ভিড় করেছিলেন ভক্তরা।

  • কাশিমপুর ছেড়ে যাওয়ার সময় গাড়ির সানরুফ থেকে মাথা বের করে মোবাইল ফোনে নিজের সেলফিও তোলেন পরীমনি।

    কাশিমপুর ছেড়ে যাওয়ার সময় গাড়ির সানরুফ থেকে মাথা বের করে মোবাইল ফোনে নিজের সেলফিও তোলেন পরীমনি।

  • পরীমনি যখন ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়ছিলেন, তার হাতে দেখা যায় মেহেদীর রঙে ইংরেজিতে লেখা ডোন্ট. তারপর তিনটি হৃৎপিণ্ডের চিহ্ন, তারপর ‘লাভ মি বিচ’ এবং সবশেষে একটি উত্থিত মধ্যমা। কারাগারে বসেই কি তিনি হাতে ওই বার্তা লিখেছেন? কার উদ্দেশ্যে ওই বার্তা? উত্তর মেলেনি।

    পরীমনি যখন ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়ছিলেন, তার হাতে দেখা যায় মেহেদীর রঙে ইংরেজিতে লেখা ডোন্ট. তারপর তিনটি হৃৎপিণ্ডের চিহ্ন, তারপর ‘লাভ মি বিচ’ এবং সবশেষে একটি উত্থিত মধ্যমা। কারাগারে বসেই কি তিনি হাতে ওই বার্তা লিখেছেন? কার উদ্দেশ্যে ওই বার্তা? উত্তর মেলেনি।

  • কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে সকালে মুক্তি পেয়ে দুপুরে ঢাকার বনানীর বাসায় পৌঁছান পরীমনি। গাড়ি থেকে নামার সময় তাকে বিস্কুট খেতেও দেখা যায়।

    কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে সকালে মুক্তি পেয়ে দুপুরে ঢাকার বনানীর বাসায় পৌঁছান পরীমনি। গাড়ি থেকে নামার সময় তাকে বিস্কুট খেতেও দেখা যায়।

Print Friendly and PDF