নুসরাতের সন্তান হওয়ার খবরে যা বললেন নিখিল

টালিগঞ্জের অভিনেত্রী, তৃণমূল কংগ্রেসের এমপি নুসরাত জাহানের মা হওয়ার পর তার সাবেক স্বামী নিখিল জৈন ফের স্মরণ করিয়ে দিলেন, নুসরাতের সঙ্গে তার কোনো যোগাযোগ নেই। তবে তিনি দূর থেকেই শুভেচ্ছা জানাচ্ছেন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 August 2021, 06:16 PM
Updated : 26 August 2021, 06:16 PM

বার্তা সংস্থা পিটিআই এক প্রতিবেদনে জানিয়েছে, বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টার পর কলকাতার পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে নুসরাতের সন্তানের জন্ম হয়। মা ও ছেলে দুজনেই ভালো আছেন।

নিখিল জৈনের সঙ্গে সম্পর্কের টানাপোড়েনের মধ্যে তার সঙ্গে বিয়ে ‘বিয়েই নয়’ বলে গত জুনে তুমুল আলোচনার জন্ম দেন অভিনয় থেকে রাজনীতিতে আসা নুসরাত।

দুজন আলাদা থাকার সময় তার সন্তান ধারণের খবর প্রকাশ পায়। তবে নিখিল তখনই বলেছিলেন, নুসরাতের ছেলের বাবা তিনি নন।

নুসরাতের সন্তান জন্মের পর আনন্দবাজার পত্রিকাকে দেওয়ার এক প্রতিক্রিয়ায় নিখিল বলেন, “আমি জানি নুসরাতের ছেলে হয়েছে। কিন্তু নুসরাতকে আমি এ নিয়ে আলাদা করে ফোন বা যোগাযোগ করতে চাই না। ওর সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। তবে কামনা করি, সুস্থ থাকুক ছেলে, সুন্দর করে বড় হয়ে উঠুক। অনেক শুভেচ্ছা জানাচ্ছি।”

গত আড়াই মাস ধরে বিবৃতি-পাল্টা বিবৃতিতে একে অপরের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে সংবাদ মাধ্যমের শিরোনামে বারবারই এসেছেন নিখিল-নুসরাত।

২০১৯ সালের জুনে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে তুরস্কে গাঁটছড়া বেঁধেছিলেন নুসরাত; পরে ২০২০ সালের নভেম্বর থেকে আলাদা থাকছেন তারা।

আইনি প্রক্রিয়ায় বিয়ে না হওয়ায় অ্যানালমেন্টের মাধ্যমে নুসরাতের কাছ থেকে আলাদা হতে আদালতের শরণ নিয়েছেন নিখিল। তা নিষ্পত্তি হওয়ার আগেই মা হলেন নুসরাত।

নুসরাতের সন্তানের পিতা কে- সে বিষয়ে কোনো মন্তব্য তিনি এখনও করেননি। তবে ভারতীয় সংবাদ মাধ্যমগুলাতে তার বন্ধু অভিনেতা যশ দাশগুপ্তকেই তার সন্তানের বাবা হিসেবে দেখানো হচ্ছে।

আনন্দবাজার পত্রিকা লিখেছে, বুধবার নুসরাতকে হাসপাতালে ভর্তি করার পর থেকে সার্বক্ষণিক তার কাছেই আছেন যশ দাশগুপ্ত।

নুসরাতের সঙ্গে তার প্রেমের সম্পর্ক নিয়ে কলকাতার সংবাদমাধ্যমে বিস্তর আলোচনা হয়েছে গত কয়েক মাসে।

প্রেম নিয়ে যশ বা নুসরাত গণমাধ্যমে সরাসরি কোনো মন্তব্য না করলেও তাদের একসাথে বেড়ানোর খবর নিয়মিতই এসেছে সংবাদমাধ্যমে।

নুসরাত হাসপাতালে ভর্তি হওয়ার পর প্রথমবার এ বিষয়ে মুখ খুলে যশ বুধবার বলেন, “আমি আমার ব্যক্তিগত জীবন শেয়ার করি না। তবে এটুকু বলতে পারি, এটা ভালো খবর। আমি শুভক্ষণের অপেক্ষায় রয়েছি।”