মা হলেন নুসরাত জাহান

টালিগঞ্জের অভিনেত্রী, তৃণমূল কংগ্রেসের এমপি নুসরাত জাহান পুত্রসন্তানের মা হয়েছেন বলে খবর এসেছে ভারতীয় সংবাদমাধ্যমে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 August 2021, 09:38 AM
Updated : 26 August 2021, 09:51 AM

বার্তা সংস্থা পিটিআই এক প্রতিবেদনে জানিয়েছে, বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টার পর কলকাতার পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে নুসরাতের সন্তানের জন্ম হয়। মা ও ছেলে দুজনেই ভালো আছেন, ডাক্তাররা তাদের পর্যবেক্ষণে রেখেছেন।

আনন্দবাজার পত্রিকা লিখেছে, বুধবার নুসরাতকে হাসপাতালে ভর্তি করার পর থেকে সার্বক্ষণিক তার কাছেই আছেন তার বন্ধু টালিগঞ্জের অভিনেতা যশ দাশগুপ্ত। নুসরাতের সঙ্গে তার প্রেমের সম্পর্ক নিয়ে কলকাতার সংবাদমাধ্যমে বিস্তর আলোচনা হয়েছে গত কয়েক মাসে।

নিখিল জৈনের সঙ্গে বিয়ে ‘বিয়েই নয়’ বলে গত জুনে তুমুল আলোচনার জন্ম দেন অভিনয় থেকে রাজনীতিতে আসা নুসরাত জাহান। দুজন আলাদা থাকার সময় তার সন্তানধারণের খবর রীতিমত বিস্ফোরণ ঘটায়।

এর পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ব্যাঙ্গ আর বিদ্রুপের বিরুদ্ধে লড়াই চালিয়ে আসতে হয়েছে এই অভিনেত্রীকে। সন্তানের পিতৃপরিচয় নিয়ে সমাজের চোখ রাঙানি উপেক্ষা করে ব্যক্তিগত গোপনীয়তায় অটল থেকেছেন নুসরাত।

সন্তানের পিতা কে- সে বিষয়ে কোনো মন্তব্য তিনি এখনও করেননি। তবে ভারতীয় সংবাদমাধ্যমগুলাতে সূত্রের বরাত দিয়ে যশ দাশগুপ্তকেই তার সন্তানের বাবা হিসেবে দেখানো হচ্ছে।

সম্পর্কের টানাপোড়েনে আলাদা হওয়ার পর নুসরাতের সন্তানধারণ নিয়ে আলোচনার মধ্যে নিখিল বলেছিলেন, তারা দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন। অনাগত সন্তানের বাবা তিনি নন।

প্রেম নিয়ে যশ বা নুসরাত গণমাধ্যমে সরাসরি কোনো মন্তব্য না করলেও তাদের একসাথে বেড়ানোর খবর নিয়মিতই এসেছে সংবাদমাধ্যমে।

নুসরাত হাসপাতালে ভর্তি হওয়ার পর প্রথমবার এ বিষয়ে মুখ খুলে যশ বুধবার বলেন, “আমি আমার ব্যক্তিগত জীবন শেয়ার করি না। তবে এটুকু বলতে পারি, এটা ভালো খবর। আমি শুভক্ষণের অপেক্ষায় রয়েছি।”