নতুন ধারাবাহিক নাটক ‘সোনালী দিন’

বাংলাভিশনে শুরু হয়েছে নতুন ধারাবাহিক নাটক ‘সোনালী দিন’।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Nov 2018, 10:26 AM
Updated : 14 Nov 2018, 10:26 AM

মাতিয়া বানু শুকু’র রচনা ও রোকেয়া প্রাচী’র পরিচালনায় নির্মিত হলো ধারাবাহিক নাটক ‘সোনালী দিন’। প্রতি সপ্তাহে মঙ্গল ও বুধবার রাত ৮টা ১৫মিনিটে নাটকটি প্রচারিত হবে বেসরকারী টেলিভিশন চ্যানেল বাংলাভিশনে।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা রোকেয়া প্রাচী গ্লিটজকে বলেন “এটি একটি ফ্যামেলী ড্রামা। পরিবারগুলোতে আমরা এখন যেমন দেখছি, সবাই সবার কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে যাচ্ছে।  এসব ক্ষেত্রে আমরা সাধারণত যেসব সমস্যায় ভূগি তার মূল কারণটা হলো দুরত্ব। পারস্পরিক যোগাযোগহীনতা। আরেকটা ব্যাপার হলো সবকিছুকে নেতিবাচকভাবে দেখা। আসলে কোনকিছুই নেতিবাচক না।

সবই ইতিবাচকভাবেই নেয়া উচিত আমাদের। এই নাটকে আমরা পজেটিভ রিলেশনশিপ দেখাতে চাই, পজেটিভ উদ্যোগ-উদ্যম স্বপ্ন দেখাতে চাই, কর্মঠ মানুষ দেখাতে চাই, মানুষ কাজ করছে, মানুষ মানুষকে সহযোগিতা করছে এ ব্যাপারটা দেখাতে চাই। এক কথায় বলতে গেলে পজেটিভ বাংলাদেশ দেখাতে চাই।”

নাটকটিতে অভিনয় করেছেন চিত্রনায়িকা চম্পা, চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, তারিন, তৌকির আহমেদ, অহনা, তাসনুভা তিশা, মনোজ, সৈয়দ হাসান ইমাম, ডলি জহুর, রাইসুল ইসলাম আসাদ, শিল্পী সরকার অপু, নওশাবা, তৌসিফ, রোজী সিদ্দিকী, শতাব্দী ওয়াদুদ, লিলিয়ান, এ্যরণ, পীযুষ বন্দ্যেপাধ্যায়, প্রাণ রায়, রমিজ রাজু প্রমূখ।