ভালোবাসা দিবসের নাটকে নিলয়-নদী

নির্মিত হলো ভালোবাসা দিবসের নাটক ‘ভালোবাসার সাদা গোলাপ’।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Jan 2018, 11:35 AM
Updated : 28 Jan 2018, 11:35 AM

ভালোবাসা দিবসের নাটক ‘ভালোবাসার সাদা গোলাপ’-এ জুটি বাঁধলেন নিলয় ও নদী। সম্প্রতি নাটকটির চিত্রধারণ সম্পন্ন হয়েছে। সামিয়া সেতুর রচনায় এটি নির্মাণ করেছেন কামরুজ্জামান পুতুল।

নাটকটি প্রসঙ্গে তিনি বলেন, “উত্তরার দিয়াবাড়ি এবং স্নিগ্ধা শ্যুটিং হাউজে নাটকটির শ্যুটিং করেছি। ভালোবাসা দিবসকে মাথায় রেখেই রোমান্টিক গল্পে নাটকটি নির্মাণ করেছি। আশা করছি দর্শক নাটকটি উপভোগ করবেন।”

হাসান সোনালি দু’জন দু’জনকে খুব ভালোবাসে। কিন্তু সামান্য ভুলের কারণে হাসান সোনালিকে ছেড়ে চলে যায়। ২ মাস পর জহিরকে বিয়ে করে সোনালি।

বাসর ঘরে শেষ বারের মত হাসানের ছবি ফোন থেকে মুছে ফেলতে গিয়ে চোখে পানি এসে যায় সোনালির। চোখ মুছতে গিয়ে আয়নাতে পেছনের দেয়ালে ঝুলানো হাসানের ছবি দেখে চমকে উঠে । এগিয়ে যায় নাটকের গল্প।

নাটকটিতে নিলয় আলমগীর ও নাদিয়া নদী ছাড়াও অভিনয় করেছেন-কাজী উজ্জ্বল, রাইয়া রাকা, খান সোহেল, মুক্তা, জয়িতা, নিয়ামুল করিম, আল ইমরান ও অন্যান্য।

নাশা মাল্টিমিডিয়ার প্রযোজনায় নাটকটির চিত্রগ্রহণ করেছেন মীর হান্নান। সম্পাদনায় হাবিব, সংগীত ও কালার গ্রেডিং এফ আর আবির। কারিগরি সহযোগিতায় ম্যাক্স ক্রিয়েশন লি.।

ভালোবাসা দিবস উপলক্ষে নাটকটি কোনো একটি বেসরকারি চ্যানেলে দেখানো হবে।