ভালোবাসা দিবস উপলক্ষে ‘ভালো থেকো’

জাকির হোসেন রাজু পরিচালিত ‘ভালো থেকো’ সেন্সর ছাড়পত্র পেয়েছে। আসছে ভালোবাসা দিবস উপলক্ষে চলচ্চিত্রটি মুক্তি পেতে যাচ্ছে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Jan 2018, 01:01 PM
Updated : 16 Jan 2018, 01:01 PM

আরেফিন শুভ ও তানহা তাসনিয়া অভিনীত রোমান্টিক ছবি ‘ভালো থেকো’। নির্মাতা জাকির হোসেন রাজুর পরিচালনায় চলচ্চিত্রটি মুক্তি পেতে যাচ্ছে আসছে ফেব্রুয়ারিতেই। সিনেমাটির প্রযোজক জাহিদ হাসান অভি খবরটি নিশ্চিত করেছেন।

অভি বলেন, “সেন্সর বোর্ড থেকে আমরা সিনেমাটি প্রদর্শনের অনুমতি পেয়েছি। দু-একদিনের মধ্যে সেন্সর সার্টিফিকেট পেয়ে যাবো। সিনেমাটি ভালোবাসা দিবস উপলক্ষে শতাধিক সিনেমা হলে মুক্তি পাবে।”

সিনেমাটিতে অভিনয় করেছেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত আরিফিন শুভ। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন  তানহা তাসনিয়া। আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, আমজাদ হোসেন, অরুণা বিশ্বাস, রেবেকা, এম এ শহীদ। বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন আসিফ ইমরোজ।

‘ভালো থেকো’ নিয়ে পরিচালক জাকির হোসেন রাজু বলেন, “সিনেমাটি প্রেমের কথা বলবে, মানবতার কথা বলবে। মৌলিক গল্পের এই ছবি চাইলে সবাই একসঙ্গে বসে উপভোগ করতে পারবেন।”

২০১৬ সালের ২০ সেপ্টেম্বর এফডিসির ৮ নম্বর ফ্লোরে জমকালো মহরতের মধ্য দিয়ে ‘ভালো থেকো’ চলচ্চিত্রের শ্যুটিং শুরু হয়।

এতে গান রয়েছে চারটি। লিখেছেন জাকির হোসেন রাজু, জাহিদ হাসান অভি ও প্রিয় চট্টোপাধ্যায়। সঙ্গীত পরিচালনা করেছেন শফিক তুহিন ও কলকাতার স্যাভি।

বাংলাদেশ ছাড়াও নেপালে সিনেমাটির শ্যুটিং হয়েছে।