মুক্তি পিছিয়ে বছরের শেষ ছবি ‘গহীন বালুচর’

‘ঢাকা অ্যাটাক’-এর জন্য মুক্তি পিছোলো বদরুল আনাম সৌদ পরিচালিত ‘গহীন বালুচর’ চলচ্চিত্রটি। বছরের শেষ ছবি হিসেবে এটি মুক্তি পাচ্ছে আগামী ২৯ডিসেম্বর ।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Oct 2017, 03:44 PM
Updated : 16 Oct 2017, 03:44 PM

প্রথম সপ্তাহ পেরিয়ে দ্বিতীয় সপ্তাহেও হাউজফুল চলছে দীপঙ্কর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’। ব্যবসায়িক সাফল্যের দিকেও এগিয়ে চলছে চলচ্চিত্রটি। পরিবেশক অভি কথাচিত্রের কর্ণধার জাহিদ হোসেন অভি সম্প্রতি গ্লিটজকে বলেছেন, টানা তিন সপ্তাহ চলচ্চিত্রটি হলে চললে তবেই উঠে আসবে এতে লগ্নিকৃত অর্থ।

আগামী ২০ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে ‘গহীন বালুচর’ এমনটাই কথা ছিলো। ছবির প্রচার প্রচারণায়ও ব্যস্ত ছিলেন নির্মাতা বদরুল আনাম সৌদ ও ছবির কলাকুশলীরা। কিন্তু ‘ঢাকা অ্যাটাক’-এর কথা ভেবে চলচ্চিত্রটি মুক্তি পিছিয়ে দিয়েছেন নির্মাতা। সোমবার এমন সিদ্ধান্তের কথাই তিনি জানালেন গ্লিটজকে।

নির্মাতা বদরুল আনাম সৌদ বলেন, “ঢাকা অ্যাটাক খুব ভালো চলছে। এটা আমাদের ইন্ডাস্ট্রির জন্য সুখবর। এভাবে প্রত্যেকটা ছবিই যদি ভালো চলে তবেই আমাদের সিনেমা ঘুরে দাঁড়াবে। ১৬ কোটি জনগণের দেশে মাত্র তিনশটি সিনেমা হল। তার মধ্যে ভালো হল মাত্র ৪০/৫০টি। ‘ঢাকা অ্যাটাক’ ছবির সুদিনে যদি আমি হঠাৎ এর মধ্যে ভাগ বসাই তা আসলে ঠিক হবে না বলে মনে হয়েছে আমার। দীপঙ্কর দীপন আমার বন্ধু। তাই আমি চাই তিনি সফল হোক।”

নতুন সিদ্ধান্ত অনুযায়ী বছরের শেষ ছবি হতে চলেছে সরকারী অনুদানপ্রাপ্ত ‘গহীন বালুচর’। আগামী ২৯ ডিসেম্বর পরবর্তী মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে। চলচ্চিত্রটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক সৌদ নিজেই। ছবিটিতে আরও অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, সুবর্ণা মুস্তাফা, ফজলুর রহমান বাবু, জিতু আহসান, আফরোজা বানু, শাহাদাৎ হোসেন ও রুনা খান।

তবে, ‘গহীন বালুচর’ পিছু হটলেও আসছে শুক্রবার মুক্তি পেতে যাচ্ছে  ‘দুলাভাই জিন্দাবাদ’। মনতাজুর রহমান আকবর পরিচালিত চলচ্চিত্রটি একশ হলে মুক্তির কথা রয়েছে। চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পী, বিদ্যা সিনহা মীম, ডিপজল ও মৌসুমী।