পরিণীতির নতুন সিদ্ধান্ত, গান গাইবেন

পরিণীতা অভিনয়ের পাশাপাশি একজন সংগীতশিল্পী হিসেবে নিজেকে পরিচিত করে তুলতে চান।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Jan 2024, 08:24 AM
Updated : 27 Jan 2024, 08:24 AM

জীবনের গতিপথে নতুন বাঁক আনতে চাইছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। ছেলেবেলা থেকে গান গাওয়া এই অভিনেত্রী এবার আনুষ্ঠানিকভাবে সংগীতের ক্যারিয়ার শুরু করতে চলেছেন।

ফিল্মফেয়ার ডটকম বলছে, পরিণীতা অভিনয়ের পাশাপাশি একজন সংগীতশিল্পী হিসেবে নিজেকে পরিচিত করে তুলতে চান। এ নিয়ে কর্মযজ্ঞও চলছে। মুম্বাইয়ে পরিণীতির গানের স্টুডিও নির্মাণের কাজও প্রায় শেষের দিকে।

ইনস্টাগ্রামে স্টুডিওর ভিডিও পোস্ট করে পরিণীতি বলেছেন, “সংগীত আমার কাছে সবসময়ই আনন্দের, শান্তির। বিশ্বের বহু শিল্পীকে স্টেজে পারফর্ম করতে দেখেছি। এবার আমিও সেই জগতের অংশ হতে চলেছি। আমি যেমন রোমাঞ্চিত, তেমন একটু চিন্তিতও, জীবনের এক নতুন অধ্যায় শুরু করতে আশীর্বাদ চাইছি।”

নিজেকে সৌভাগ্যের অধিকারিনী উল্লেখ করে পরিণীতি বলেন, “অভিনয় এবং সংগীত দুই ক্যারিয়ারকে একসূত্রে বাঁধতে চেষ্টা করব। এক অজানাকে আলিঙ্গন করছি।”

আট বছর বয়স থেকে গান গাওয়া শুরু করেন পরিণীতি। বলিউডের বিভিন্ন অনুষ্ঠানে এই অভিনেত্রীকে মাঝেমধ্যেই গান গাইতে দেখা গেছে। গেল বছর নিজের বিয়ের অনুষ্ঠানেও বরকে গান শুনিয়েছেন তিনি।

সেপ্টেম্বর মাসের শেষেই মহা ধুমধাম করে রাজনীতিক রাঘব চাড্ডাকে বিয়ে করেন পরিণীতি। বিয়ের পর বড় পর্দায় তাকে সেভাবে দেখা না গেলেও গানসহ নানা কাজে আপাতত ব্যস্ত আছেন তিনি।

শোনা যাচ্ছে নিজের স্টুডিও থেকে প্রথম অ্যালবাম বের করবেন পরিণীতি।