সাইফের সঙ্গে যে শূন্যতা পীড়া দেয় কারিনাকে

“আমি যদি আমার পছন্দের কারো সঙ্গে কাজ করি, তাহলে ওর ভাবখানা এমন হয় যে- `জানি না এটা কেমন হচ্ছে’,” বলেন কারিনা কাপুর।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Oct 2023, 05:04 PM
Updated : 15 Oct 2023, 05:04 PM

বলিপাড়ার সুখী দম্পতি সাইফ আলী খান ও কারিনা কাপুর খান, যে যার ক্যারিয়ারের ক্ষেত্রেও দারুণ সফল। তবে ঘটনাচক্রে বক্স অফিস তাদের কোনো হিট সিনেমা নেই। সম্প্রতি সে বিষয়েই মুখ খুললেন কারিনা।

ভারতীয় সংবাদমাধ্যম মিড ডেকে দেওয়া এক সাক্ষাৎকারে কারিনা বলেন, ‘তাশান’, ‘এজেন্ট বিনোদ’-এর মত ‘দুর্দান্ত’ সিনেমায় তারা একসঙ্গে কাজ করলেও সেগুলো বক্স অফিসে সাফল্যের দেখা পায়নি।

“আমার কাছে সত্যিই খারাপ লাগে বিষয়টা। আমি সাইফকেও এ কথা বলি যে আমি ওর সঙ্গে কাজ করতে চাই। কারণ আমি মনে করি সইফ সেরা শিল্পীদের একজন। সাইফ যেমন বাণিজ্যিক সিনেমা করেছে, তেমনই ‘লাল কাপতান’-এর মত ভিন্ন ধারার সিনেমাও করেছে।”

স্ত্রীর সঙ্গে কাজ নিয়ে সাইফের কী প্রতিক্রিয়া? এ বিষয়ে কারিনা বলেন, “সাইফ চায় ও যে সিনেমাই করুক না কেন, তাতে নিজের সেরাটা দিতে। আমি যদি তার সঙ্গে কাজ করি, তাহলে আমিও যেন সেরাটাই দিই। আর আমি যদি আমার পছন্দের কারোর সঙ্গে কাজ করি, তাহলে ওর ভাবখানা এমন হয় যে, ‘জানি না এটা কেমন হচ্ছে’।”

সাক্ষাৎকারে তিন খানকে নিয়েও খোলেমেলা কথা বলেন কারিনা। তার কথায়, শাহরুখ হলেন সিনেমান শাহ অর্থাৎ সম্রাট। সালমানের সবকিছুই তার ব্যক্তিত্ব, স্টারডমের উপর নির্ভর করে। এবং আমির খানকে একজন মনোযোগী ও চরিত্র ডুবে থাকা অভিনেতা মনে হয় তার।

সম্প্রতি সুজয় ঘোষের রহস্য থ্রিলার ‘জানে জা’-তে দেখা গেছে কারিনাকে। আগামীতে হানসাল মেহতা পরিচালিত ‘দ্য বাকিংহাম মার্ডারস’ ও ‘দ্য ক্রু’ সিনেমাতে দেখা যাবে তাকে।

আরও পড়ুন

Also Read: সাইফ ‘স্টার লর্ড’, কারিনা ‘ব্ল্যাক উইডো’

Also Read: গুজব উড়িয়ে কারিনা বললেন, সাইফ জনসংখ্যা যথেষ্ট বাড়িয়েছে

Also Read: ‘থ্রি ইডিয়টস’ লুকে চৌদ্দ বছর আগের কারিনা