আসছে শাহরুখের ‘জওয়ান’, ফের পেছাল 'অন্তর্জাল'

আবারও পেছাল সাইবার থ্রিলারধর্মী সিনেমা ‘অন্তর্জাল’র মুক্তির তারিখ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Feb 2024, 06:49 AM
Updated : 12 Feb 2024, 06:49 AM

আবারও পেছাল সাইবার থ্রিলারধর্মী সিনেমা ‘অন্তর্জাল’র মুক্তির তারিখ। ৮ সেপ্টেম্বরের বদলে এখন মুক্তি পাচ্ছে চলতি মাসের ২২ তারিখে। এমনটাই জানিয়েছে এটির প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও বলছে। তবে তারা এর কারণ সরাসরি বলছেন না।

গেল কোরবানির ঈদে অন্তর্জাল মুক্তি পাওয়ার কথা ছিল। শেষ মুহূর্তে প্রযোজনা প্রতিষ্ঠান জানায়, ঈদে যে পাঁচটি সিনেমা হলে আসছে, সেগুলো যেন ভালোভাবে চলতে পারে, সেজন্য মোশন পিপল স্টুডিও চাইছে না এটি ঈদে মুক্তি পাক। এছাড়া সিনেব্যবসাকে কেবল ঈদ কেন্দ্রিক না করে বছরব্যাপী করার উদ্দেশ্যও আরেকটি কারণ।

এবার অন্তর্জাল মুক্তি পেছানোর কারণ শাহরুখ খানের 'জওয়ান'। আগামী বৃহস্পতিবার বিশ্বজুড়ে মুক্তি পাচ্ছে সিনেমাটি। পরদিন ৮ সেপ্টেম্বর, শুক্রবার বাংলাদেশের প্রেক্ষাগৃহেও মুক্তির প্রস্তুতি চলছে, যদিও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

ঢাকার কাওরানবাজারের একটি রেস্তোরাঁয় রোববার অন্তর্জাল মুক্তির নতুন তারিখ জানানো হয় এবং একই সঙ্গে এটির ট্রেইলারও প্রকাশ করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নির্মাতা দীপঙ্কর দীপন, প্রযোজক মোহাম্মদ আলী হায়দার, অভিনয়শিল্পী মোহাম্মদ বারী, এবিএম সুমন, সুনেরাহ বিনতে কামালসহ অনেকে।

এটির গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, সুনেরাহ বিনতে কামাল, এবিএম সুমন। 

(প্রতিবেদনটি প্রথম ফেইসবুকে প্রকাশিত হয়েছিল ৪ সেপ্টেম্বর ২০২৩ তারিখে: ফেইসবুক লিংক)