গোল্ডেন গ্লোবস আসর থেকে ফিরে কোভিডে আক্রান্ত তারকারা

ক্রিটিকস চয়েজ অ্যাওয়ার্ডসের জন্য কোভিড পরীক্ষা করাতে গিয়ে অনেকে বাদ পড়ে গেছেন, যারা এর আগে গোল্ডেন গ্লোবসের অনুষ্ঠানে গিয়েছিলেন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Jan 2023, 06:37 AM
Updated : 18 Jan 2023, 06:37 AM

লস অ্যাঞ্জেলসে গোল্ডেন গ্লোবসের পুরস্কর বিতরণী অনুষ্ঠান থেকে ফিরে কোভিডে আক্রান্ত হয়েছেন বেশ কয়েকজন তারকা।   

বিবিসি জানিয়েছে, কলিন ফ্যারল, ব্রেন্ডন গ্লিসন, জেমি লি কার্টিস এবং মিশেল ফাইফারসহ বেশ কয়েকজনের কোভিড পজিটিভ এসেছে।

গত সপ্তাহে লস অ্যাঞ্জেলসের বেভারলি হিলটনে গোল্ডেন গ্লোবস অ্যাওয়ার্ডসের ৮০তম আসর বসে। এরপর রোববার একই শহরে বসে ‘ক্রিটিকস চয়েজ অ্যাওয়ার্ডস’ এর ২৮তম আসর।

ক্রিটিকস চয়েজ অ্যাওয়ার্ডসের অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য অতিথিদের কোভিড পরীক্ষার বাধ্যবাধকতা ছিল। আর সেখানেই অনেকে বাদ পড়ে যান, যারা এর আগে গোল্ডেন গ্লোবসের অনুষ্ঠানে গিয়েছিলেন।

মিশেল ফাইফার নিজের আক্রান্ত হওয়ার খবর জানিয়ে ইন্সটাগ্রামে লিখেছেন, “আমি খুবই দুঃখিত, আজ ক্রিটিকস চয়েস অ্যাওয়ার্ড মিস হয়ে গেল। হ্যাঁ, কারণটা কোভিড।”

কথা ছিল, এবারে আসরে অভিনেতা জেফ ব্রিজেসের হাতে আজীবন সম্মাননা তুলে দেবেন মিশেল ফাইফার। কিন্তু তিনি বাদ পড়ে যাওয়ায় পুরস্কারটি তুলে দেন জন গুডম্যান।

জেমি লি কার্টিসও ক্রিটিকস চয়েজ অ্যাওয়ার্ডসে সহকর্মীদের আনন্দ উদযাপনে অংশ নিতে না পারার দুঃখের কথা লিখেছেন ইন্সটাগ্রামে।

কার্টিস যখন অসুস্থ হয়ে বাসায়, ‘এভরিথিং এভরিহোয়ার অল অ্যাট ওয়ানস’ সিনেমায় তার সহঅভিনেতারা পাঁচটি পুরষ্কার ঝুলিতে ভরেছেন, যার মধ্যে সেরা চলচ্চিত্রের অ্যাওয়ার্ডটিও রয়েছে।

হলিউড রিপোর্টার লিখেছে, যুক্তরাষ্ট্রে এখন পুরস্কার বিতরণীর মৌসুম চলছে। তবে একেক অনুষ্ঠানে কোভিড বিধির কড়াকড়ি একেক রকম। কোনো কোনো অনুষ্ঠানে কোভিড পরীক্ষা, টিকা নেওয়া এবং মাস্কের বাধ্যবাধকতা থাকলেও অনেক জায়গায় সেসবের বালাই নেই। 

বস্টন চিলড্রেনস হাসপাতালের এপিডেমিওলজিস্ট ডা. জন ব্রাউনস্টেইন এবিসিকে বলেছেন, এরকম অনুষ্ঠানে গিয়ে অনেকেই যে কোভিডে আক্রান্ত হবেন, তাতে অবাক হওয়ার কিছু নেই। 

সেন্টার ফর ডিজিজ কন্ট্রোলের (সিডিসি) তথ্য অনুসারে, গত দেড় মাসে প্রতি সপ্তাহে গড়ে চার লাখ মানুষ কোভিডে আক্রান্ত হয়েছেন যুক্তরাষ্ট্রে। অথচ গত সেপ্টেম্বরেও পরিস্থিতি এতটা খারাপ ছিল না।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক