সোশাল মিডিয়া কি ছেড়েই দেবেন অনন্যা?

অনন্যা বলেন, “একদিন ভাবলাম, এইসব খবর জানা আমার জন্য জরুরি কি না! বুঝলাম, এসব বাদ দিলে আমি ভালো থাকব।“

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Nov 2023, 07:50 AM
Updated : 22 Nov 2023, 07:50 AM

সমালোচনার বিরূপ প্রভাব থেকে নিজেকে মুক্ত রাখতে সোশাল মিডিয়ার নির্দিষ্ট কিছু গ্রুপ ও পেইজ ‘আনফলো’ করে দিয়েছেন হিন্দি সিনেমার অভিনেত্রী অনন্যা পাণ্ডে।

এক সাক্ষাৎকারে ‘ড্রিম গার্ল’ তারকা বলেছেন, সোশাল মিডিয়ায় এমন কিছু পেইজ আছে যেগুলো দেখলে হয় তার মেজাজ বিগড়ে যেত, নয়ত মন খারাপ হয়ে যেত।

“আপনি ভাবতে পারবেন না ওই সব পেইজ আমার ওপরে কতটা বিরূপ প্রভাব ফেলছিল! একদিন ভাবলাম, এইসব খবর জানা আমার জন্য জরুরি কি না! বুঝলাম, এসব বাদ দিলে আমি ভালো থাকব। এরপর কিছু পেইজ আনফলো করে দিলাম, ব্যস এটুকুই হল ঘটনা।“

এনডিটিভি লিখেছে, শৈশবে আর কৈশোরের একটা সময় যখন মোবাইল ফোন ছিল না, তখন যে কিছু আটকে থাকেনি, সেই উপলব্ধি এখন হচ্ছে অনন্যার। বন্ধুদের খবরাখবর পাওয়া বা দেখাসাক্ষাৎ সে সময় বন্ধ থাকেনি। আর সে সময় আপনজনদের সঙ্গে তার সম্পর্ক আরও বেশি ‘আন্তরিক ছিল’।

তাহলে সোশাল মিডিয়ায় চলাফেরা কমিয়ে দেবেন কি না– সেই প্রশ্নে অনন্যা বলেছেন, এমন কোনো সিদ্ধান্ত তিনি নেননি। চারপাশের মানুষদের মধ্যে স্বজন-বন্ধুরা তাকে একা হতে দেন না। তাই সোশাল মিডিয়াকে বেশি গুরুত্ব দেওয়ার পক্ষে তিনি নন।

অনন্যাকে শেষ পর্দায় দেখা গেছে ‘ড্রিম গার্ল টু’ সিনেমায়। রাজ শান্ডিল্য পরিচালিত এই কমেডি ছবিতে তিনি জুটি বেঁধেছিলেন আয়ুষ্মান খুরানার সঙ্গে। চাঙ্কি পাণ্ডে কন্যাকে সামনে দেখা যাবে যোইয়া আখতারের ‘খো গায়ে হাম কাহা’ সিনেমায়।