‘রক্ষাবন্ধন’ অভিনেত্রীর ঝুলন্ত লাশ, পাশে সুইসাইড নোট

ভারতের ছোট পর্দার পরিচিত মুখ ছিলেন বৈশালী টক্কর।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Oct 2022, 03:49 PM
Updated : 16 Oct 2022, 03:49 PM

নিজের ঘরে ঝুলন্ত লাশ পাওয়া গেল বৈশালী টক্করের, পাশে পাওয়া গেল একটি সুইসাইড নোট।

ভারতের ছোট পর্দার পরিচিত মুখ বৈশালী সর্বশেষ টিভি সিরয়াল রক্ষাবন্ধনে কনক সিংঘাল চরিত্রে অভিনয় করছিলেন।

ছোট পর্দায় তার অভিষেক ঘটেছিল ২০১৫ সালে জনপ্রিয় টিভি সিরিয়াল ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ দিয়ে, সাঞ্জানা চরিত্রে। পরে ‘ইয়ে হ্যায় আশিকি’তে বৃন্দা চরিত্রে অভিনয় করেন তিনি। ‘শ্বশুরাল সিমার কা’তে আঞ্জালি ভরদ্বাজ চরিত্রে অভিনয় করেও প্রশংসা কুড়ান তিনি।

রোববার ইন্দোরে নিজের বাড়িতে ঝুলন্ত অবস্থায় বৈশালীর লাশ পাওয়া যায় বলে ভারতের সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, ঘটনাস্থলে একটি সুইসাইড নোট পাওয়া গেছে। এটি হত্যা, নাকি আত্মহত্যা, তা তদন্ত করতে তেজাজি নগর থানায় একটি মামলাও করেছে অভিনেত্রীর পরিবার।

গত এক বছর ধরে বৈশালী নিজের শহর ইন্দোরে থাকছিলেন।

পুলিশের অনুমান, প্রেমঘটিত কারণেই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন অভিনেত্রী। পুলিশ তদন্ত করে দেখবে, প্রেমিকের প্রতারণা কোনোভাবে তাকে মৃত্যুর জন্য প্ররোচিত করেছে কি না?

বৈশালী ১ অক্টোবর সোশ্যাল মিডিয়ায় শেষবারের মতো একটি পোস্ট দেন, যা তার আত্মহত্যার ইঙ্গিত হিসেবে দেখা হচ্ছে। ওই পোস্টে একটি সিলিং ফ্যান দেখাচ্ছিলেন তিনি।

ইন্দোরের সহকারী পুলিশ কমিশনার এম রহমান এনডিটিভিকে বলেন, সুইসাইড নোটে নিজের বিপর্যস্ত অবস্থার কথা এবং সাবেক প্রেমিকের কাছে হেনস্তা হওয়ার কথা লিখে গেছেন বৈশালী।

গত বছর এপ্রিলে কেনিয়ায় বসবাসকারী ভারতীয় চিকিৎসক অভিনন্দন সিংয়ের সঙ্গে বৈশালীর বাগদান হয়েছিল।

বিয়ে নিয়ে তখন বেশ উচ্ছ্বসিত ছিলেন বৈশালী। গত জুনে গাঁটছড়া বাঁধার কথা থাকলেও বাগদানের এক মাসের মধ্যেই সোশাল মিডিয়ায় বিয়ে ভাঙার খবর জানিয়ে দেন তিনি। তবে কেন সেই সম্পর্ক ভেঙে গিয়েছিল, সেই কারণ এখনও জানা যায়নি।