‘বিয়েটা সত্যিই হয়েছে’, বললেন সালমান মুক্তাদির

সালমান জানিয়েছেন, তিনি ‘ভালো স্বামী’ হওয়ার চেষ্টা করবেন।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 May 2023, 09:07 AM
Updated : 3 May 2023, 09:07 AM

ইউটিউবার সালমান মুক্তাদির তার বিয়ে নিয়ে তৈরি হওয়া ‘সংশয়ের’ জবাব দিতে ফেইসবুকে কিছু ছবি পোস্ট করেছেন; বলেছেন, বিয়েটা সত্যিই হয়েছে। 

সালমান তার বিয়ের ছবি ফেইসবুকে প্রকাশ করেন মঙ্গলবার দুপুরে। লেখেন, “আমার প্রিয় স্ত্রী, আমার বাকি জীবনের সঙ্গী।”

কিন্তু এরপর থেকে সাংবাদিকদের কোনো ফোন ধরছিলেন না। তখন কেউ কেউ মনে করছিলেন, হয়ত অতীতের মত কোনো পণ্যের প্রমোশন করছেন সালমান।

এর আগে বিভিন্ন সময়ে ‘প্র্যাংক’ করেও আলোচিত হয়েছেন এই ইউটিউবার। সবার কৌতুহল মেটাতে কয়েক ঘণ্টার মধ্যে সালমান মুক্তাদির তার ফেইসবকু স্টোরিতে লেখেন, “আলহামদুলিল্লাহ। বিয়েটা সত্যিই হয়েছে।”

বাড়ির পাশের মসজিদে বিয়ে হয়েছে জানিয়ে তিনি লিখেছেন, “নতুন পরিবার ও সম্পর্কের এই শুরুর সময়টায় আমরা খুব ব্যস্ত। আমরা বিয়ের সম্পর্কটা সাদামাটাভাবে রাখতে চাই।”

সেখানে সালমান মুক্তাদির আরও লিখেছেন, “বিনয়ের সঙ্গে বলতে চাই, সব ধরনের মিডিয়া কাভারেজ ও ইন্টারভিউ থেকে দূরে থাকতে চাইছি। এ ছাড়া যেসব মানুষ আমাদের সম্পর্কের মধ্যে বিষাক্ত ও নেতিবাচক কিছু খুঁজছেন, তারা কখনোই মানুষের সুখের সময়ে পাশে দাঁড়াতে পারে না। সময় দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ।“

সবশেষে সালমান মুক্তাদির লিখেছেন, “আমি এখন ভালো স্বামী হওয়ার চেষ্টা করব।”

সালমানকে শুভেচ্ছা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট লিখেছেন আরিফিন শুভ, পরীমনি, প্রভা, সুনেরাহ বিনতে কামাল, তানজিয়া মিথিলা, নিশাত প্রিয়ম, জেফার, পুতুল, প্রীতম হাসান, শামীম হাসানসহ আরও অনেকে।