কানিয়ে ওয়েস্ট এখন এক ডিজাইনারের বাহুডোরে

সাত বছরের দাম্পত্য জীবন কাটিয়ে বিচ্ছেদ নিয়ে কিম কার্ডাশিয়ান ও কানিয়ে ওয়েস্ট সমঝোতায় পৌঁছান গত বছর।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Jan 2023, 07:16 AM
Updated : 14 Jan 2023, 07:16 AM

কিম কার্ডাশিয়ানের সঙ্গে বিচ্ছেদের পর বছর না গড়াতেই যুক্তরাষ্ট্রের র‍্যাপ শিল্পী কানিয়ে ওয়েস্ট বিয়ে করলেন ডিজাইনার বিয়াঙ্কা সেন্সরিকে।

ভ্যানিটি ফেয়ার জানিয়েছে, বিচ্ছেদের পর কানিয়ে ওয়েস্টের বেশিরভাগ সময় গেছে প্রাক্তন স্ত্রী কার্ডাশিয়ানকে নতুন করে ফিরে পাওয়ার লড়াইয়ে। এমনকি জুলিয়া ফক্স ও ইরিনা শাইকের মতো অভিনেত্রীদের সঙ্গেও তার ডেটিংয়ের খবরও এসেছে। কিন্তু এর মাঝেই জানা গেল ডিজাইনার সেন্সরির সঙ্গে গোপনে বিয়ে সেরেছেন কানিয়ে।

বিনোদন ওয়েবসাইট টিএমজেড বলছে, সম্প্রতি ঘনিষ্ঠজনদের নিয়ে ছোটখাটো এক অনুষ্ঠানে এই দুজন গাঁটছড়া বেঁধেছেন, তবে বিয়ের আইনি সনদ এখনও হাতে আসেনি এই দম্পতির। শেষ সপ্তাহে এই জুটিকে বেভারলি হিলসের ওয়াল্ডর্ফ অ্যাস্টেরিয়াতে একসঙ্গে খাবার খেতে দেখা যায়।

সেন্সরি ২০২০ সালের নভেম্বর মাস থেকে পোশাকের ব্যান্ড ইজিতে কাজ করছেন। অস্ট্রেলিয়ার মেলবোর্নের বাসিন্দা সেন্সরি এখন থাকেন লস অ্যাঞ্জেলেসে। মেলবোর্ন ইউনিভার্সিটি থেকে স্থাপত্যকলায় স্নাতক ও স্নাতকোত্তর করেছেন তিনি।

সাত বছরের দাম্পত্য জীবন কাটিয়ে বিচ্ছেদ নিয়ে কার্ডাশিয়ান ও কানিয়ে একটি সমঝোতায় পৌঁছান গত বছর। এবং এর কিছুদিন পর তাদের বিচ্ছেদও হয়। ওই বিয়ে কানিয়ের প্রথম হলেও কার্ডাশিয়ানের ছিল চতুর্থ।

সে সময় তাদের মধ্যে সমঝোতা হয় কানিয়ের কাছ থেকে সন্তানের ভরণপোষণ বাবদ মাসে ২ লাখ ডলার পাবেন কার্ডাশিয়ান। এই তারকা দম্পতির চার সন্তান।

Also Read: পর্ন আসক্তি আমার সংসার ধসিয়ে দিয়েছে: কানিয়ে ওয়েস্ট

Also Read: বিচ্ছেদ নিয়ে সমঝোতায় কিম কার্ডাশিয়ান-কানিয়ে ওয়েস্ট

Also Read: এবার কেমন সঙ্গী চান, বললেন কিম কার্ডাশিয়ান

গত বছরে ‘ভোগ’ সাময়িকীতে দেওয়া এক সাক্ষাৎকারে কার্ডাশিয়ান তাদের এই বিয়ে বিচ্ছেদের ব্যাখ্যা দিতে গিয়ে বলেন, “দীর্ঘ সময় ধরে আমি অন্যদের খুশি করার মতো কাজ করে গেছি। এখন আমি সিদ্ধান্ত নিয়েছি, আমি নিজেকে খুশি রাখব।”

এছাড়া গত মাসে একটি পডকাস্টের সাক্ষাৎকারে কার্ডাশিয়ান আরও জানান, তিনি ও কানিয়ে নিজেদের বিবাহিত জীবনকে টিকিয়ে রাখার জন্য অনেক চেষ্টা করেছিলেন। তিনি এখনও চান, তাদের বাচ্চারা তাদের বাবার ভালো দিকটাই দেখুক।

এছাড়া ‘গুড মর্নিং অ্যামেরিকা’ অনুষ্ঠানে কানিয়ে প্রকাশ্যে কার্ডাশিয়ানের কাছে দুঃখপ্রকাশ করেছেন। তিনি বলেছেন, তার কারণে কিম ‘কোনো মানসিক চাপের’ মধ্যে দিয়ে গেলে সেজন্য তিনি দুঃখপ্রকাশ করছেন।

কানিয়ে বলেন, “সে আমার সন্তানদের মা, এবং আমার কারণে তার কোনো মানসিক চাপ সৃষ্টি হয়ে থাকলে আমি ক্ষমাপ্রার্থী, এমনকি আমি হতাশাগ্রস্ত থাকার সময়ও যদি তা ঘটে কারণ ঈশ্বর আমাকে বলেছেন আরও দৃঢ়চেতা হতে।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক