হ্যারি ও মেগানের ব্যক্তিগত ভিডিও নেটফ্লিক্সের তথ্যচিত্রে

ব্রিটিশ রাজ পরিবারের আলোচিত দুই চরিত্র প্রিন্স হ্যারি ও মেগানকে নিয়ে নেটফ্লিক্সের বানানো তথ্যচিত্রে তাদের কিছু প্রেমময় ভিডিও আর ছবিও ব্যবহার করা হয়েছে, যা আগে দেখা যায়নি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Dec 2022, 06:33 AM
Updated : 9 Dec 2022, 06:33 AM

‘হ্যারি অ্যান্ড মেগান’ নামে দুই ভলিউমের এই তথ্যচিত্রের প্রথম তিনটি এপিসোড ইতোমধ্যে প্রকাশ করা হয়েছে। বিয়ের আগে দুজনের দুদেশের থাকার বিরহদিনগুলোর গল্প সেখানে শুনিয়েছেন মেগান মার্কেল।

মাঝে আছে দুজনের এক হওয়ার কথা, বাবা-মা হওয়ার গল্পও।সবশেষে তারা বলেছেন পরিবার এবং সন্তান নিয়ে বেঁচে থাকাই তাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়।

সিরিজে ব্যবহৃত হ্যারি ও মেগানের ব্যক্তিগত ভিডিও ও ছবি নিয়ে একটি ভিডিও প্রতিবেদন প্রকাশ করেছে বিবিসি।

২০২০ সালে ব্রিটিশ রাজপরিবারের দায়িত্ব থেকে সরে গিয়ে যুক্তরাষ্ট্রে স্ত্রী মেগান মার্কলকে নিয়ে স্থায়ীভাবে বসবাস করছেন হেনরি চার্লি আলবার্ট ডেভিড; যিনি প্রিন্স হ্যারি নামে বিশ্বব্যাপী পরিচিত।

পরিবার থেকে বের হয়ে গিয়ে বেশ কয়েকবার বিস্ফোরক মন্তব্য করেছেন হ্যারি ও তার স্ত্রী মেগান।  

মার্কিন অভিনেত্রী মেগানের সঙ্গে ব্রিটিশ রাজপুত্র হ্যারির প্রেম ও বিয়ে অনেক আলোচনার জন্ম দিয়েছিল। রাজপরিবারে মেগানের অভিজ্ঞতা সুখকর হয়নি। রাজপরিবার থেকে হ্যারি ও মেগানের দূরত্ব তৈরি তারই প্রমাণ।

রাজপরিবারে হ্যারির মা প্রিন্সেস ডায়নারও অভিজ্ঞতা ভালো ছিল না। চার্লসের সঙ্গে তার সম্পর্ক শেষ হয়েছিল তিক্ততার মধ্য দিয়ে।

আর তাই শুধু হ্যারি ও মেগান নয়, প্রামাণ্যচিত্রে হ্যারির মা প্রয়াত প্রিন্সেস ডায়ানার জীবনের অংশও তুলে আনা হয়েছে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক