প্রিয়াঙ্কা-শাহরুখ এক পর্দায় ফিরছেন এক যুগ পর

ফারহান আখতার পরিচালিত ‘জি লে জারা’ সিনেমার শুটিং হবে রাজস্থানে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 March 2023, 04:51 AM
Updated : 30 March 2023, 04:51 AM

‘ডন ২’ সিনেমার পর একযুগ কেটে গেছে, কিন্তু পর্দায় একসঙ্গে দেখা দেননি শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়া। অবশেষে শেষ হচ্ছে অপেক্ষা। ‘জি লে জারা’ সিনেমায় একসঙ্গে অভিনয় করতে চলেছেন এক সময়ের এই দুই সহশিল্পী।

সিনেমাটি পরিচালনা করছেন বলিউডি নির্মাতা ফারহান আখতার। এই নির্মাতার হাত ধরে ২০০৪ সালে ‘ডন’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধেছিলেন শাহরুখ ও প্রিয়াঙ্কা।

নিউজ এইট্টিন জানিয়েছে, ‘জি লে জারা’ সিনেমায় শাহরুখকে ‘ক্যামিও’ চরিত্রে আনতে চাইছেন ফারহান। এই ছবিতে আরও কাজ করছেন বলিউডি দুই নায়িকা আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফ।

‘জি লে জারা’ দিয়ে দীর্ঘদিন পর ফারহান আক্তার পরিচালনায় ফিরছেন। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ফারহান জানিয়েছেন, আপাতত রাজস্থানে সিনেমার শুটিং লোকেশন নির্বাচনে ব্যস্ত আছেন তিনি।

‘ডন’ সিনেমার পর শাহরুখ-প্রিয়াঙ্কা ‘ভালো’ বন্ধু বনে গিয়েছিলেন। এরপর ‘ডন ২’ মুক্তির পর ভারতীয় সংবাদমাধ্যমে এই দুজনের সম্পর্কের ‘নতুন দিকের’ খবর ছড়ালে শাহরুখের স্ত্রী গৌরী খানের ‘বিরাগভাজন’ হওয়ার কথা শোনা যায়।

সে সময় স্ত্রীকে শান্ত করতে গিয়ে শাহরুখ নাকি কথা দিয়েছিলেন, আর কোনো কাজ তিনি করবেন না প্রিয়াঙ্কার সাথে। এরপর কাজ কমে যাওয়ায় প্রিয়াঙ্কাও বলিউড ছেড়ে পাড়ি জমান হলিউডে। ২০১৫ সালে আমেরিকান থ্রিলার সিরিজ ‘কোয়ান্টিকো’ দিয়ে এই নায়িকার হলিউড যাত্রা শুরু হয়।

কিছুদিন আগে ‘আর্মচেয়ার এক্সপার্ট’ শিরোনামে এক পডকাস্টে হাজির হয়ে প্রিয়াঙ্কা তার বলিউড ছাড়ার কারণ খোলাসা করেন।

“বলিউডে আমাকে কাজ করতে দেওয়া হচ্ছিল না। কোনঠাসা করে দেওয়া হচ্ছিল। অনেকের সঙ্গে সমস্যায় জড়িয়ে পড়েছিলাম। নোংরা রাজনীতির সঙ্গে লড়াইয়ে আমি ক্লান্ত হয়ে পড়েছিলাম।“

প্রিয়াঙ্কা কারো নাম উল্লেখ না করলেও তার বলিউড ছাড়ার কারণ সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত।

“সবাই জানে, প্রিয়াঙ্কাকে প্রায় নিষিদ্ধ করে ছাড়েন করণ জোহর (নির্মাতা-প্রযোজক)। শাহরুখ ও তার স্ত্রী গৌরী খানের বন্ধু করণ পিছনে লেগেছিলেন প্রিয়াঙ্কার। নানাভাবে এই অভিনেত্রীকে হেনস্তার শিকার হতে হয়।“

চলতি বছরই ‘জওয়ান’, ‘ডাঙ্কি’সহ কয়েকটি সিনেমা আসছে শাহরুখ খানের। আর প্রিয়াঙ্কা আসছেন ‘স্পাই’ সিরিজ ‘সাইটাডেল’ এ একজন স্পাই এজেন্ট হয়ে।

আগামী ২৭ এপ্রিল অ্যামাজন প্রাইমে রুশো ব্রাদার্সের এই সিরিজে ‘নাদিয়া সিং’ চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। এছাড়া আগামীতে হলিউডে ‘লাভ এগেইন’ সিনেমাতেও পর্দায় আসছেন প্রিয়াঙ্কা।