এবার ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ হয়ে আসছেন অক্ষয়- টাইগার

শোনা যাচ্ছে, এবার কমেডির চেয়ে অ্যাকশনেই নির্মাতার মনোযোগ বেশি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Jan 2023, 01:52 PM
Updated : 23 Jan 2023, 01:52 PM

পঁচিশ বছর পর আবার পর্দায় ফিরছে ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ সিনেমাটি, সেবার মাতিয়ে দিয়েছিল অমিতাভ বচ্চন-গোবিন্দ জুটি।

তাদের জনপ্রিয়তাকে পুঁজি করে নির্মাতা আলী আব্বাস জাফর সিনেমাটি রিমেক করছেন। এতে ‘বড়ে’ ও ‘ছোটে’ মিয়া হয়ে আসছেন বলিউডের দুই প্রজন্মের দুই অ্যাকশন হিরো অক্ষয় কুমার ও টাইগার শ্রফ। এটাই তাদের এক সঙ্গে প্রথম অভিনয়।

“আজ থেকে শুরু হতে যাচ্ছে সবচেয়ে বড় অ্যাকশনের যাত্রা’ লিখে ইনস্টাগ্রামে সিনেমার কিছু ছবি শেয়ার করেছেন টাইগার।

পোস্টে অক্ষয়কে ‘বড়ে’ সম্বোধন করে জ্যাকিপুত্র লিখেছেন, “আমি হয়ত সে বছর জন্মেছি, যে বছর বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন আপনি। তবে আমি নিশ্চিত, আপনি এখনও লাফ দিয়ে আমার চেয়ে উঁচুতে উঠতে পারবেন।”

টাইগারের মা আয়েশা শ্রফ ছেলের পোস্টে ভালোবাসার ইমোজি দিয়েছেন। মন্তব্যের ঘরে অভিনেতা রাহুল দেব লিখেছেন, ‘দুর্দান্ত’!

একই ছবি দিয়ে টাইগারকে উদ্দেশ করে অক্ষয় লিখেছেন, “অধীর হয়ে অপেক্ষা করছি সিনেমাটির শুরুর জন্য। ছোটে, শুটিংয়ের সময় আরও ভালো করে বুঝবে, যে বছর আমার ক্যারিয়ার শুরু হয়েছে, সে বছরই তুমি জন্মেছ।”

এছাড়াও সিনেমায় একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে পৃথ্বীরাজ সুকুমারনকে। কবির চরিত্রে অভিনয় করবেন এই অভিনেতা।

 গতবছরের শেষের দিকে ইনস্টাগ্রামে পৃথ্বীরাজের প্রথম লুকের একটি পোস্টার শেয়ার করে অক্ষয় লিখেছিলেন“আর বড় হতে যাচ্ছে ‘বড়ে মিয়া ছোটে মিয়া’র পরিবার। কিন্তু কীভাবে? সুকুমারন, এই ভয়াবহ অ্যাকশন রোলারকোস্টারে তোমাকে স্বাগতম। চলো মাতিয়ে তুলি বন্ধু।”

পৃথ্বীরাজ ছবি নিচে ‘ধন্যবাদ স্যার’ জানিয়ে অভিনেতাকে লেখেন, “স্যার, এই দুর্দান্ত যাত্রায় সঙ্গী হতে আর অপেক্ষা করতে পারছি না।”

চলতি বছর  ক্রিসমাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘বড় মিয়া ছোট মিয়া’। সিনেমার দুই নায়িকা মানুষি চিল্লার ও সোনাক্ষী সিনহা আর সহ-অভিনেতা হিসেবে থাকবেন জ্যাকি ভাগনানি, ভাশু ভগনানি, দীপশিখা দেশমুখ, হিমাংশু কিশান মেহরা এবং জাফর।

১৯৯৮ সালে মুক্তি পাওয়া ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ সিনেমায় দুই নায়িকা ছিরেন রবিনা ট্যান্ডন ও রামাইয়া কৃষ্ণন। ওই সিনেমাটি মূলত কমেডি নির্ভর ছিল। এবারে শোনা যাচ্ছে, অ্যাকশনেই নির্মাতার মনোযোগ বেশি। তবে হাস্যরসের ছোঁয়া নেই তা নয়। তাই রিমেক ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ একটু ভিন্ন স্বাদ বয়ে আনতে চলেছে বলে ধারণা করা হচ্ছে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক