চট্টগ্রামে গাড়িতে কিশোরীকে ‘ধর্ষণ’, গ্রেপ্তার ২

পূর্বপরিচিত আসামিরা বেড়াতে যাওয়ার কথা বলে নির্যাতন চালায় বলে অভিযোগ।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 March 2024, 12:28 PM
Updated : 19 March 2024, 12:28 PM

চট্টগ্রামে এক কিশোরীকে গাড়িতে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- মিরণ ওরফে মিরু (৩৬) ও জমির (৩২)। গত সোমবার গভীররাতে হালিশহর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

হালিশহর থানার ওসি কায়সার হামিদ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, ভুক্তভোগী কিশোরীর বয়স ১৫ বছর। আসামিরা তার দুলাভাইয়ের বন্ধু হওয়ায় তারা পরস্পরের পরিচিত।

“রোববার সন্ধ্যায় মিরু ও জমির একটি প্রাইভেট কার নিয়ে এসে কিশোরীকে তার দুলাভাইসহ বেড়াতে যাবে বলে গাড়িতে তুলে নেয়। পরে তারা দুই জন গাড়ি নিয়ে বিভিন্ন এলাকায় ঘুরতে থাকে এবং দুইজন পালাক্রমে ধর্ষণ করে।”

ওসি কায়সার হামিদ বলেন, বিষয়টি কাউকে প্রকাশ না করার জন্য হুমকি দিয়ে রাত সাড়ে ১০টার দিকে হালিশহর এলাকায় একটি স্থানে নামিয়ে দেওয়া হয় মেয়েটিকে।

“বাসায় গিয়ে ওই কিশোরী কাউকে কিছু না বলে চুপ থাকে। কিন্তু এত রাত পর্যন্ত কোথায় ছিল সেটা জানার জন্য তার মায়ের জোরাজুরিতে একপর্যায়ে কিশোরী নির্যাতনের শিকার হওয়ার কথা প্রকাশ করে।”

এ ঘটনায় সোমবার গভীররাতে হালিশহর থানায় মামলা করে কিশোরীর বাবা। রাতেই হালিশহর এলাকা থেকে আসামিদের গ্রেপ্তার করা হয় বলে জানান ওসি কায়সার।

এর আগে ২০১৯ সালের ২৭ জানুয়ারি সকালে মাদ্রাসায় যাওয়ার পথে জামালখান মোড়ের পিডিবি আবাসিক এলাকার সামনে থেকে এক মাদ্রাসাছাত্রীকে কৌশলে প্রাইভেটকারে তুলে তারপর ধর্ষণ করা হয়।

ঘটনার পরদিন ২৮ জানুয়ারি ওই মাদ্রাসা ছাত্রীকে ফোন করে দেখা করার জন্য চাপ দেয় একজন। তা না হলে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেয় সে। তখন মেয়েটি কোতোয়ালি থানায় অভিযোগ করেন।

এরপর পুলিশ অভিযান চালিয়ে দুই জনকে গ্রেপ্তার করে। পরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে শাহাবউদ্দিন নামে তাদের একজন মারা যায়।

পুরানো খবর:

Also Read: চট্টগ্রামে শিশু ধর্ষণের আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

Also Read: গাড়িতে তুলে মেয়েটিকে ধর্ষণ করে শাহাবউদ্দিন ও তার সহযোগী: পুলিশ