খালেদার বিদেশে চিকিৎসা: আবারও সুযোগ নেই বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে আইন অনুযায়ী সরকারের কিছুই করার নেই বলে আবারও জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Dec 2021, 03:13 PM
Updated : 29 Dec 2021, 03:13 PM

বুধবার বিকালে নগরীর চান্দগাঁও এলাকায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উদযাপন অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, “এ বিষয়ে আমি কালকে (মঙ্গলবার) বলে দিয়েছি। আইনমন্ত্রী তার বক্তৃতায় বলেছেন। আইনে কোনো সুযোগ নেই। কাজেই এটা আমরা কিছু করতে পারছি না।“

কক্সবাজারে নারী ধর্ষণের ঘটনা প্রসঙ্গে এক প্রশ্নে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কক্সবাজারের ঘটনায় মামলা রেকর্ড হয়েছে। এটা তদন্তাধীন। তদন্তাধীন কোনো মামলায় আমরা মন্তব্য করতে পারি না।

তবে ঘটনা তদন্ত করে অবশ্যই যথোপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

চট্টগ্রাম ৮ আসনের সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদের সভাপতিত্বে আলোচনায় কামাল বলেন, চট্টগ্রাম বীরের এলাকা। মুক্তিযুদ্ধে স্বাধীনতার ঘোষণা এখান থেকেই এসেছিল। চট্টগ্রাম ন্যায় প্রতিষ্ঠা ও আন্দোলন সংগ্রামে অগ্রভাগে।

চান্দগাঁও আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র এম রেজাউল করিম চৌধুরী, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।