চট্টগ্রামে ‘বাইক চোর চক্রের’ ৪ সদস্য গ্রেপ্তার

চট্টগ্রাম নগরী ও জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোরাই মোটর সাইকেল ‘কেনা-বেচা চক্রের’ চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Dec 2017, 12:42 PM
Updated : 13 Dec 2017, 12:42 PM

নগরীর কুয়াইশ- অক্সিজেন সড়ক, হামজারবাগ, মোহরা এবং রাউজান উপজেলা থেকে বুধবার দিনভর অভিযান করে পুলিশ তাদের গ্রেপ্তার করা হয়। 

তাদের হাত থেকে চারটি মোটর সাইকেল উদ্ধার করা হয় বলেও জানিয়েছেন বায়েজিদ বোস্তামী থানার পরিদর্শক (তদন্ত) মো. মঈন উদ্দিন।

গ্রেপ্তারকৃতরা হলেন-মো. মোরশেদ (২০), আরিফ হোসেন (২২), সাহেদ হোসেন ওরফে সৌরভ (২২) ও মো. আরমান (২৩)।

পুলিশ কর্মকর্তা মঈন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, সকালে বিশেষ অভিযানে অক্সিজেন কুয়াইশ সড়কের ওয়াজেদিয়া মোড় থেকে এফ জেড মোটর সাইকেলসহ মোরশেদকে আটক করা হয়।

এসময় মোরশেদ গাড়ির কোন কাগজপত্র দেখাতে পারেনি। পরে তাকে তাকে জিজ্ঞাসাবাদে চোরাই ও টানা মোটর সাইকেল কেনা বেচার কথা জানায়।

মঈন জানান, মোর্শেদের কাছ থেকে পাওয়া তথ্য থেকে দিনভর অভিযান চালিয়ে চান্দগাঁও থানার মোহরা এলাকা থেকে আরিফ, পাঁচলাইশ থানার হামজারবাগ এলাকা থেকে সাহেদ হোসেন সৌরভ ও রাউজান উপজেলার নোয়াপাগা থেকে আরমানকে গ্রেপ্তার করা হয় এবং সবার কাছ থেকে একটি করে মোটর সাইকেল উদ্ধার করা হয়।

তিনি বলেন, “গ্রেপ্তারকৃতদের মধ্যে মোরশেদ ও আরমান এ চক্রের হোতা। তারা সীমান্ত এলাকা থেকে টানা গাড়ি ও বিভিন্ন স্থান থেকে চোরাই গাড়ি সংগ্রহ করে বিক্রি করে থাকে।”

তাদের বিরুদ্ধে বায়েজিদ থানায় একটি মামলা করা হয়েছে বলে জানান পুলিশ পরিদর্শক মঈন।