তাসকিনকে আশার আলো দেখালেন ওয়ালশ

তাসকিন আহমেদের ফর্ম নিয়ে ভাবছেন না কোর্টনি ওয়ালশ। বোলিং কোচ বড় করে দেখছেন তার মাঠে ফেরাকে। ফিটনেস ইস্যুতে বিশ্বকাপ দল থেকে বাদ পড়ে যাওয়া গতিময় এই পেসারকে আশার আলো দেখালেন ওয়ালশ। শিষ্যকে দিলেন ম্যাচ ফিটনেস ফিরে পাওয়ার লড়াই চালিয়ে যাওয়ার পরামর্শ।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 April 2019, 01:10 PM
Updated : 22 April 2019, 01:14 PM

বিপিএলে ভালো করে নিউ জিল্যান্ড সফরের ওয়ানডে দল দিয়ে জাতীয় দলে ফিরেছিলেন তাসকিন। সেই টুর্নামেন্টেই ফিল্ডিং করার সময় চোট পেয়ে লম্বা সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে যান তিনি। গোড়ালির গাঁটের চোট কাটিয়ে গত ১০ এপ্রিল ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচ দিয়ে মাঠে ফিরেন এই পেসার।

উত্তরা স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ৫ ওভার বোলিং করে উইকেটশূন্য ছিলেন তাসকিন। পরের ম্যাচে একাদশে জায়গা পাননি তিনি। সুপার লিগে প্রাইম দোলেশ্বরের বিপক্ষে ৫৪ রানে নেন ৪ উইকেট। আবাহনীর বিপক্ষে পরের ম্যাচে খরুচে বোলিংয়ে নেন ২ উইকেট।

আবাহনীর বিপক্ষে তাসকিনের বোলিং মাঠে বসে দেখেন ওয়ালশ। শিষ্যর পারফরম্যান্স নিয়ে ভাবছেন না ওয়েস্ট ইন্ডিজের সাবেক এই পেসার। তার ভাবনা জুড়ে তাসকিনকে পুরোপুরি ফিট করে তোলা।

“তাসকিন ম্যাচ ফিট হয়ে উঠছে। ওকে সম্পূর্ণ ফিট করে তোলার দিকে থাকবে আমাদের মনোযোগ। আপনি পুরোপুরি ফিট হয়ে উঠতে পারেন কেবল খেলেই। ওকে আয়ারল্যান্ড সিরিজের দলে পেলে ভালো লাগতো, তবে এরই মাঝে দল নির্বাচন হয়ে গেছে।”

“ম্যাচ ফিটনেস ফিরে পেতে ওকে খেলে যেতে হবে। বিশ্বকাপ দলে হয়তো ও নির্বাচিত হয়নি কিন্তু কেউ চোট পেলে একজনকে আপনার ডাকতে হবে। তাই আমরা ওকেও তৈরি রাখার চেষ্টা করব।”