টেস্টের আগের রাতে ক্রিকেটারদের বিশ্বকাপ ফুটবলের ম্যাচ দেখা হবে ‘স্টুপিড’

টেস্ট ম্যাচের আগে ভোর রাত পর্যন্ত যেন ক্রিকেটাররা ফুটবল ম্যাচ না দেখেন, এজন্য সতর্ক করে দিলেন বাংলাদেশ কোচ রাসেল ডমিঙ্গো।

চট্টগ্রাম থেকে ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Dec 2022, 06:50 AM
Updated : 13 Dec 2022, 06:50 AM

ফুটবল বিশ্বকাপের সেমি-ফাইনাল ম্যাচ শুরু রাত ১টায়। গোটা বিশ্ব বুঁদ থাকবে এই ম্যাচে। বাংলাদেশের ক্রিকেটারদের আগ্রহও কম থাকার কথা নয়। কিন্তু পরদিন সকালেই যে ভারতের বিপক্ষে তাদের টেস্ট ম্যাচ! তার পরও যদি ক্রিকেটারদের কারও বিশ্বকাপ সেমি-ফাইনাল দেখার আগ্রহ থাকে, তাদের জন্য আগেই কড়া বার্তা জানিয়ে রাখলেন বাংলাদেশের কোচ রাসেল ডমিঙ্গো। 

ভারতের বিপক্ষে চট্টগ্রাম টেস্টের টস বুধবার সকাল ৯টায়। আগের রাত ১টায় শুরু আর্জেন্টিনা ও ক্রোয়েশিয়ার ফুটবল বিশ্বকাপ সেমি-ফাইনাল। নির্ধারিত সময়ে খেলা শেষ হলেই ভোর ৩টা বেজে যাওয়ার কথা। অতিরিক্ত সময় বা টাইব্রেকারে গেলে শেষ হতে দেরি আরও। 

বাংলাদেশ দলের অনেক ক্রিকেটারই ফুটবলের একনিষ্ঠ অনুসারী। আর্জেন্টিনার প্রবল সমর্থকও আছেন বেশ কজন। তাদের জন্য এই ম্যাচ না দেখে ঘুমাতে যাওয়ার কাজটা কঠিনই। 

তবে সেই কঠিন কাজটিই করতে হবে ক্রিকেটারদের, চট্টগ্রামে মঙ্গলবার সংবাদ সম্মেলনে সাফ জানিয়ে দিলেন ডমিঙ্গো। ক্রিকেটারদের শখ কিংবা আগ্রহকে পাশে সরিয়ে পেশাদারিত্বের ডাক শুনতে বললেন বাংলাদেশ কোচ। 

“ওদেরকে অবশ্যই দ্রুত বিছানায় যেতে হবে। অ্যাজ সিম্পল অ্যাজ দ্যাট। ভোর ৩টা পর্যন্ত ফুটবল দেখে সকাল সাড়ে ৯টায় টেস্ট ম্যাচ খেলতে পারেন না আপনি। এটা হবে…. স্টুপিড! ওরা যদি এটা করে, আমি হতাশই হব, খুবই হতাশ হব।”